ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

জামিনে বেরিয়ে বাদিকে প্রাণনাশের হুমকি

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

সামাজিক বনায়ন ক্ষতিকরণের দায়ে ৫ জনের বিরুদ্ধে রাঙ্গামাটি সিনিয়র আদালতে মামলা তদন্ত পূর্বক প্রামানিত হওয়ায় ৫ জনকে আটক করে আদালতে প্রেরণ করে। আসামিরা জেল হতে জামিনে এসে বাদিকে প্রাণ নাশের হুমকি দেয়। এমন আভিযোগ করেন আলেক ভান্ডারী।
পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের কাপ্তাই রেঞ্জের শুকনাছড়ি বিটের সামাজিক বনায়নের বাদশার টিলা নামক এলাকায় ২০০৯-২০১৮ সনের সৃজিত আগর বাগানের ১০৫ হেক্টর পাহাড়ি বনায়নের মধ্যে ৪ হেক্টর তিনটি প্লটের বাগানের চুক্তিবদ্ধ হন আলেক ভান্ডারী।
তদন্ত প্রতিবেদনে জানা যায়, আলেক ভান্ডারী বহু টাকা পয়সা খরচ করে নিজ বাগানে সরকারি বনায়নের পাশাপাশি নিজে লাখ লাখ টাকার বিভিন্ন প্রজাতির গাছ রোপন করে। এদিকে এলাকার দুস্কৃতিকারী মো. ইসমাল, মো. শাহাদাত, চানমিয়া, মো. ইউনুস ও মো. শহিদুল্লা সম্প্রতি গরু দিয়ে এবং নিজেরা লাখ টাকার গাছ কর্তন করার অভিযোগ আদালতের প্রতিবেদনে প্রমানিত হওয়ার ফলে গত ২ সেপ্টেম্বর উপরোক্ত আসামিদের কাপ্তাই থানার এসআই খলিলুর রহমান আটক করে।
আটকের পর রাঙ্গামাটি আদালতে সোর্পদ করে। এদিকে আলেক ভান্ডারী গতকাল শনিবার অভিযোগ করেন যে আসামিরা জামিনে এসে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে এবং আমার বাগানে ওঠতে দিবে না। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি বলে অভিযোগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন