ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগ নেতা আনকার আহমদ আর নেই

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪২ পিএম | আপডেট : ১:২২ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২০

মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট রাজনীতিবিদ, ক্রীড়া সংগঠক ও সমাজসেক আলহাজ্ব আনকার আহমদ আর নেই। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
ঢাকার বারডেম হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ৭ টায় মৃত্যুবরন করেছেন। তার নামাজে জানাযা আজ ৬ সেপ্টেম্বর বিকেল ৫ টায় হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) দরগাহ মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। পরে ২য় নামাজে জানাযা নিজ বাড়ি সদর উপজেলার একাটুনা ইউনিয়নের কচুয়া গ্রামে অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তিনি জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্বে বিভিন্ন মেয়াদে ছিলেন। ৮০ এর দশকের জেলা ছাত্রলীগের তুখোড় ছাত্রনেতা, আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি, মৌলভীবাজার জেলার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা, সালিশ বিচারক, দানশীল ব্যাক্তিত্ব ও বিশিষ্ট সমাজসেক ছিলেন। পরিবারের সদস্যরা সবার কাছে দোয়া চেয়েছেন।
মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৫০৮ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ৩২৫৩ জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৯ জন। সুস্থ হয়েছেন ৯৭৪ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এ পর্যন্ত ৩০ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৬০ জনের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
৬ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৯ পিএম says : 0
দুঃখজনক!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন