শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে মোহাম্মদ বাদশা নামে এক বাংলাদেশি নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। গতকাল শনিবার দিবাগত রাতে ভারতীয় সীমান্তের কাঁটাতারের বেঁড়ার কাছে তিনি গুলিবিদ্ধ হয়ে মারা যান।

নিহত বাদশা শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি গ্রামের রফিকের ছেলে। স্থানীয়দের বরাত দিয়ে শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বাদশা তেলকুপি সীমান্ত এলাকায় গেলে বিএসএফ সদস্যরা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। স্থানীয়রা জানান, বাদশা দীর্ঘদিন ধরেই মাদক চোরাচালানের সঙ্গে সম্পৃক্ত। ঘটনার সময় তিনি মাদক চোরাচালানের জন্য সীমান্ত এলাকায় গিয়েছিলেন বলে ধারণা করা হচ্ছে। সকাল পর্যন্ত তার লাশ কাঁটাতারের কাছেই পড়ে ছিল বলে জানা গেছে।

৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, রাতে তেলকুপি সীমান্তে দুই রাউন্ড গুলির শব্দ শোনা গেছে। তবে এতে কেউ হতাহত হয়েছে কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। বাংলাদেশ ভ‚খন্ডে কোনো লাশ পাওয়া যায়নি। ভারতীয় অংশে যদি কেউ মারা যায় সে বিষয়ে বিএসএফের কাছে জানতে চাওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ৭ সেপ্টেম্বর, ২০২০, ৭:২০ এএম says : 0
Abar shei shimanto hotta bsf er, bgb boshe angul choshen ebong desher jonogoner takar staddo koren ar ki?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন