বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৬ পিএম

জেলার সদর ও দুমকি উপজেলায় পৃথক দুর্ঘটনায় দুই জন প্রাণ হারিয়েছেন। মৃতরা হচ্ছেন দুমকি উপজেলার আট বছরের শিশু জয় ও সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের পঞ্চাশ বছর বয়স্ক আমজাদ হাওলাদার।
হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার সকাল ১০ টার দিকে দুমকি উপজেলার রাজাখালি গ্রামের মতিলাল মিস্ত্রির ছেলে জয় ঘরের বিদ্যুতের একটি ছেঁড়া তারে জড়িয়ে পড়ে। পরে তাকেবাঁচাতে গিয়ে তার
বোন স্বর্নারানীও(১৮)বিদ্যুৎস্পৃষ্ট হয়।পরিবারের লোকজন তাদের উদ্ধার করে সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়কে মৃত ঘোষণা করেন। বোন স্বর্নারানীকে উন্নতর চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেলে কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করা হয়। দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
অপরদিকে, সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের ম‌রিচবু‌নিয়া গ্রামে আমজাদ হাওলাদার (৫০) নামের এক
ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।মরিচবুনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল কাদের খান জানান, দুপুর পৌনে ২ টায় পূর্ব ম‌রিচবু‌নিয়া মৃত মুনসুর আলী হাওলাদারের ছেলে কৃষক আমজাদ হাওলাদার নারিকেল গাছে ওঠেন। নারিকেল গাছের সাথে লাগোয়া বিদ্যুতের তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আমজাদ হাওলাদার মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন