শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই জেলায় ২ লাশ উদ্ধার

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

গাজীপুরের শ্রীপুরে খাল পাড় থেকে যুবকের লাশ ও দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে রাসেল মিয়া (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ। রাসেল শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের সুজন মিয়ার ছেলে। গত রবিবার বেলা ১১ টায় লবলং খাল পাড় (বিলাইঘাটা) এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের চাচাতো ভাই শরাফত আলী জানান, গত শনিবার বিকেলে পাশের বাড়ির আবু বকর মন্ডল ওরফে বাক্কা মন্ডলের ছেলে ইমরান মন্ডল রাসেলকে ডেকে নিয়ে যায়। পরে রাতে রাসেল বাসায় না ফেরায় আতœীয় স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি। সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে লবলং খালের পাড়ে (বিলাইঘাটা) এলাকায় একটি লাশ পড়ে থাকার খবর পাই ও ঘটনাস্থলে গিয়ে রাসেলের লাশ সনাক্ত করি। রাসেল বারতোপা এলাকার শিশু কানন একাডেমিতে শিক্ষকতা করতো।
শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, লাশের শরীরের বিভিন্ন জায়গায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে লাশ রাতের আঁধারে এখানে ফেলে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার শালখুর ইউনিয়ান পরিষদ সংলগ্ন এলাকায় শালখুর এতিমখানার পাশের খাল পাড় থেকে মাদরাসা ছাত্র আবু মুসার (১১) লাশ গতকাল উদ্ধার করে পুলিশ।
জানা যায়, ভাদুরিয়া ইউনিয়নের বড় বাড়িয়া গ্রামের শাহিন ইসলামের পুত্র আবু মুসা। সে শালখুর এতিমখানা মাদরাসায় লেখাপড়া করতো। দুর্বৃত্তরা তাকে হত্যা করে খাল পাড়ে ফেলে দেয়। নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, সংবাদ পেয়ে পুলিশের একটি দল উক্ত শালঘুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকার একটি খালপাড় থেকে এতিমখানা মাদরাসার ছাত্র আবু মুসা লাশটি উদ্ধার করে। তিনি আরো জানান, মৃত আবু মুসার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় হত্যা মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন