ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিদিশার রাজনীতিতে নামার ঘোষণা

রংপুরে এরশাদের কবর জিয়ারত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

রংপুরে সাবেক প্রেসিডেন্ট মরহুম এরশাদের কবর জিয়ারতের মাধ্যমে আবারো রাজনীতিতে নামার ঘোষণা দিয়েছেন বিদিশা। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়রম্যান এইচ এম এরশাদের তালাকপ্রাপ্তা স্ত্রী বিদিশা গতকাল সোমবার রংপুরের পল্লী নিবাস বাসভবনে এরশাদের কবর জিয়ারতের পর এ ঘোষণা দেন। এ সময় তার সঙ্গে পুত্র এরিক এরশাদও ছিলেন। তিনি বলেন, আমি আমার স্বামীর হাতে গড়া জাতীয় পার্টিতে সক্রিয় হতে চাই, তার আদর্শে কাজ করতে চাই।

বিদিশা সাংবাদিকদের বলেন, এরশাদের সম্পত্তি গ্রাসের জন্য একটি পক্ষ উঠেপড়ে লেগেছে। আমার স্বামীর (এরশাদ) বদৌলতে অনেকেই মন্ত্রী-এমপি হয়েছেন। কিন্তু পরবর্তীতে তারা কেউই খোঁজ রাখেননি। যারা খোঁজ রেখেছেন তাদেরও দল থেকে বহিষ্কার করা হয়েছে। পুত্র এরিক এরশাদের একমাত্র উত্তরাধিকারী দাবি করে তিনি বলেন, এরশাদের মৃত্যুর পর মাটি দিতে আসতেও তাকে এবং তার পুত্রকে বাধা দেওয়া হয়েছে। এমনকি কবর জিয়ারত করতেও আসতে দেওয়া হয়নি।

এরিক এরশাদ বলেন, আমার মা রাজনীতি করুক এটা আমি চাই। আমার বাবা এরশাদ রংপুরের মাটিতে শুয়ে আছেণ। প্রতিনিয়ত আমাকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে। হুমকির কারণে আমি ও আমার মা সব সময় আতঙ্কে থাকি।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুর বিমানবন্দর পৌঁছে এরশাদের বাসভবন রংপুরের পল্লী নিবাসে আসেন তারা। পরে ছেলে এরিককে সঙ্গে নিয়ে এরশাদের নবনির্মিত পল্লী নিবাস ভবনের ওপরে যান। এ সময় তাদের সঙ্গে ছিলেন এরশাদ কল্যাণ ট্রাস্টের পরচিালনামন্ডলীর সদস্য এরিক এরশাদের লিগ্যাল অ্যাডভাইজার অ্যাডভোকেট কাজি রুবায়েত হাসান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন