মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৫ দিন পর মামলা

গৃহবধূ ধর্ষণের অভিযোগ

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দক্ষিণ ডেফলাই গ্রামে এক গৃহবধু ধর্ষণের শিকার হয়েছে। গত বুধবার এ ঘটনা ঘটে। অভিযুক্ত হযরত আলী ও তার পরিবারের বিরুদ্ধে ঘটনা ধামাচাপা দিতে আপোষের কথা বলে মেয়েটিকে চিকিৎসা নিতে বাধা দেওয়ার অভিযোগও পাওয়া গেছে। ঘটনার প্রায় ৫ দিন পর গত রোববার দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম ভিকটিমকে উদ্ধার করেছে। এ ব্যাপারে ওইদিন রাতেই দক্ষিণ ডেফলাই গ্রামের ছাবের আলীর পুত্র অভিযুক্ত হযরত আলী (৩০)কে আসামী করে ঝিনাইগাতী থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার হয়েছে।
ভিকটিমের পরিবার জানিয়েছে, ভিকটিমের বয়স আনুমানিক ২২ বছর। কিছু দিন আগে একই উপজেলার বনগাঁও গ্রামে বিবাহ দেওয়া হয়েছিল। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় মেয়েটি বাপের বাড়ীতে অবস্থান করছিল। এ সুযোগে ঘটক হযরত আলী তা মিমাংসা করে দেয়ার কথা বলে তার স্বামীর সাথে কথা বলে দেয়ার অযুহাত দেখিয়ে সবার আড়ালে বাড়ির পূর্ব পাশে খালি এক নির্জনে নিয়ে যায় । সেখানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ঘটক হয়রত আলী। এই কথা এলাকায় জানাজানি হলে এলাকার মেম্বার জিয়াউর রহমান জিয়া ভান্ডারী ও তার কয়েকজন সহযোগী বৈঠক করে হযরত আলীর নিকট ৫ কাঠা জমি লিখে নেয় এবং নগদ কিছু অর্থও হাতিয়ে নেয়া হয়। কিন্তু ধর্ষিতাকে জমিনের কাগজ বা নগদ অর্থও বুঝিয়ে দেওয়া হয়নি।
এ বিষয়টি নিয়ে পরিবারের লোকজন থানায় যেতে চাইলে হযরত আলী ও এলাকার ইউপি সদস্য জিয়া ভান্ডারী কিছু মাতাব্বর মেয়ের পরিবারের লোকজনকে ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য আপোষ মিমাংসা কথা বলে কালক্ষেপণ করতে থাকে। এছাড়াও তাদেরকে থানায় যেতে বাধা দেয়। পরে বিষয়টি সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম, জানতে পেরে ভিকটিমকে উদ্ধার করে তদন্ত কার্যক্রম পরিচালনা করছেন বলে তিনি জানান।
এ বিষয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবু বকর জানান, আমরা এঘটনায় মামলা নিয়েছি। অন্য কোন উপায়ে কেউ দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধেও তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন