বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাবীর দেয়া তথ্যে দেবরের লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লার দেবিদ্বারে ভাবির দেয়া তথ্যের ভিত্তিতে সোহেল মিয়া নামের এক যুবকের গলিত লাশ গতকাল দুপুরে উদ্ধার করেছে পুলিশ। সে দেবিদ্বার পৌর এলাকার দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ইবরাহিম মিয়ার স্ত্রী রুজিনা বেগমকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩০ আগস্ট দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে ইবরাহিম মিয়া এবং সোহেল মিয়ার মধ্যে মারামারি হয়। এ ঘটনায় গুরুতর আহত সোহেল মিয়া ঘটনাস্থলে মারা যান। বিষয়টি ধামাচাপা দিতে ইবরাহিম মিয়া তার ভাইয়ের লাশ বস্তাবন্দি করে নিজ ঘরের মেঝেতে পুঁতে রাখেন। পরে বেশ কয়েকদিন যাবত তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ভাগিনা মাইনুদ্দিন মামা সোহেল মিয়া কোথায় আছে অপর মামা ইবরাহীম মিয়ার কাছে জানতে চান। সে উত্তরে জানায়, সোহেল মিয়াকে মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে। স্বজনরা কোন নিরাময় কেন্দ্রে দেয়া হয়েছে জানতে চাইলে ইবরাহিম মিয়া কোন প্রকার উত্তর না দিয়ে আত্মগোপন করেন। আশ-পাশের লোকজন ইবরাহিম মিয়ার স্ত্রী রুজিনা বেগমকে চাপ দিলে নিজ ঘরেই সোহেল মিয়ার লাশ পুঁতে রাখা হয়েছে বলে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোহেল মিয়ার গলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
দেবিদ্বার থানার ওসি (তদন্ত) মেজবাহ উদ্দিন বলেন, নিহতের ভাই ঘাতক ইবরাহিম মিয়ার স্ত্রীর দেয়া তথ্যের ভিত্তিতে সোহেল মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। এ হত্যাকান্ডের ঘটনায় সন্দেহভাজন ভাই ইবরাহিম মিয়া পলাতক থাকলেও তার স্ত্রী রুজিনা বেগমকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন