ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ পটুয়াখালীর নিহতদের পরিবারকে সহায়তা

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ৪ জনের পরিবারকে ২০ হাজার টাকা করে চেক প্রদান ও ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিহতদের পরিবারের মাঝে চেক হস্তান্তর করা হয়। জেলা প্রশাসকের পক্ষে নিহত পরিবারের স্বজনদের কাছে চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবিরসহ অনেকেই উপস্থিত ছিলেন।
জানা গেছে, নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পশ্চিম তল্লা বাইতুল সালাম জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ৪ জন নিহত হয়। নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের বাচ্চু ফরাজীর ছেলে জুলহাস ফরাজী (৩০) ও তার শিশু পুত্র জুবায়ের ফরাজী (৭), পুলঘাট গ্রামের শাহজাহান প্যাদার ছেলে নিজাম প্যাদা (৩০) ও ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের বেলায়েত রাঢ়ির ছেলে জামাল রাঢ়ী (৪০)। নিহত সকলের দাফনকার্য ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।
রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমান জানান, নিহতদের পরিবার প্রতি ২০ হাজার টাকার চেক প্রদান করেছে সরকার। এর আগে আমি নিজ থেকে জুলহাস-জুবায়েরের পরিবারকে নগদ ২০ হাজার টাকা দিয়েছিলাম। এছাড়াও তাদের পরিবারে ভরণপোষণের জন্য ১ একর করে সরকারি খাস জমি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন জেলা প্রশাসক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন