ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় কথিত নাগরিক আন্দোলন মঞ্চ ও শিবির ক্যাডার মাছুমের বিরুদ্ধে পৌরবাসির মানববন্ধন ও কর্মবিরতি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ২:৪৯ পিএম

সাতক্ষীরা পৌর মেয়রের নেতৃত্বে সহস্রাধিক মানুষ মানববন্ধন ও কর্মবিরতি পালন করেছেন।

বুধবার (০৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় শহরের মিনি মার্কেট এর সামনে তাঁরা এই কর্মসূচি পালন করেন।
পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতির সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বলেন, জলাবদ্ধতাকে পূঁজি করে কথিত নাগরিক আন্দোলন মঞ্চের নামে শিবির ক্যাডার হাফিজুর রহমান মাছুম বর্তমান সরকারের কৃতিত্ব ও উন্নয়নকে ক্ষুন্ন করছে। পৌরসভার উন্নয়ন প্রচেষ্টাকে হেয় প্রতিপন্ন করা, জনপ্রতিনিধিসহ দায়িত্বশীলদের নিয়ে কটুক্তি করা, জনগণকে মিথ্যা তথ্য দেওয়া, গুজব রটানো এবং জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে চলেছে এই কথিত নাগরিক আন্দোলন মঞ্চ। যার নেতৃত্ব দিয়ে থাকেন শিবির ক্যাডার হাফিজুর রহমান মাসুম।

কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারী এবং পৌরসভার ৯ টি ওয়ার্ডের নাগরিকগণের উপস্থিতিতে মানববন্ধন ও কর্মবিরতিতে বক্তব্য রাখেন পৌর প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, ফারাহ দিবা খান সাথী, পৌর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর,মহিলা কাউন্সিলর জোৎস্নাআরা, কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু,শেখ আব্দুস সেলিম,শফিকুল আলম বাবু প্রমুখ।

বক্তারা আরো বলেন, সাতক্ষীরায় জনপ্রতিনিধি ও দায়িত্বশীল কর্মকর্তাদের হেয় প্রতিপন্ন করতে আর কোন ষড়যন্ত্র হলে সাতক্ষীরা পৌরবাসি তাদেরকে সামাজিকভাবে বয়কটসহ দাঁতভাঙ্গা জবাব দেবে। সাতক্ষীরার বহুল বিতর্কিত সংগঠন নাগরিক আন্দোলন মঞ্চের সাধারণ সম্পাদক শিবির ক্যাডার স,ম হাফিজুর রহমান মাসুম বিশিষ্ট বুদ্ধিজীবী সেজে সরকারের উন্নয়ন ও ভাব মূর্তি ক্ষুন্ন করতে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছে। সাতক্ষীরা বাসি তার এসএ খতিয়ান জানে। সে ছিল প্রকৃত জামাত শিবিরের ফুলকুড়ি সংগঠনের সক্রিয় সদস্য। সে গিরগিটির মত রুপ পাল্টিয়ে ক্ষমতাসীন দলীয় নেতাকর্মীদের ও পৌর নাগরিকদের বিভিন্ন উন্নয়ন কাজে ইর্ষার্ণিত হয়ে ষড়যন্ত্র করছে। বক্তারা আরো বলেন, সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে জনগণকে উসকে দিচ্ছে এই শিবির ক্যাডার মাসুম। সাতক্ষীরা পৌরসভার জনপ্রতিনিধিসহ সরকারের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে নিজের স্বার্থ হাসিল করে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয় মানববন্ধনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন