বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় কিশোরী গণধর্ষণের শিকার : ৩ আসামী আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪০ পিএম

খুলনা নগরীতে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দিবাগত রাত ১টা হতে ভোর ৪টা পর্যন্ত বাবা-মা ও ভাইকে জিম্মি করে পালাক্রমে কিশোরীকে ধর্ষণ করে দূষ্কৃতকারীরা। এঘটনায় ইতোমধ্যে অভিযুক্ত প্রধানসহ ৩ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কেএমপি’র খালিশপুর থানা পুলিশ।
সূত্রমতে, গত মঙ্গলবার খালিশপুর মুজগুন্নী শেখপাড়া এলাকার ভাড়া বাসায় এক দিনমজুর, তার ছেলে-মেয়ে, স্ত্রী নিয়ে ঘুমিয়ে ছিলেন।
এসময় স্থানীয় রাজন (৩০), রসুল (২৬), সোহাগ(৩০), হা‌নিফ (২৫), জা‌কির(২৫) জোরপূর্বক ঘরে প্রবেশ করে। তখন আনুমানিক রা‌ত ১টা। ওই বা‌ড়ি‌তে ৫জন ঢু‌কে অ‌স্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে ওই কি‌শোরী‌কে ধর্ষন ক‌রে।
এর আগে ঘুমিয়ে থাকা দিনমজুর ও তার ছেলে-স্ত্রীকে ব্যাপক মারধর করে। ঘর থেকে বাইরে এনে দুইজন ধর্ষক তাদের জিম্মি করে রাখে। পর্যায়ক্রমে ৫জন ধর্ষক এভাবে রাতভর ধর্ষণ করে।
খালিশপুর থানা অফিসার ইনচার্জ কাজী মোস্তাক আহমেদ জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিন আসামী গ্রেফতার করা হয়। ২০ মিনিটের মধ্যে থানা পুলিশের চৌকস অফিসাররা অভিযুক্ত মূল আসামী রাজন, রসুল ও সোহাগকে গ্রেফতার করতে সক্ষম হয়।
কেএমপি’র এডিসি (উত্তর) সোনালী সেন বলেন, এই মূহুর্তে আমরা ভিকটিমের চিকিৎসাকে প্রাধান্য দিচ্ছি। বর্তমানে তার শারীরিক অবস্থা শংকামুক্ত। ইতোমধ্যে তিন আসামী আটক হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত পরে জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন