ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে গৃহবধূর রহস্যজন মৃত্যু

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৮ পিএম

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর আবাসিক এলাকায় লাভলী বেগম (২৩) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে । গৃহবধূর পরিবারের দাবি, শ^শুর বাড়ির লোকজন তাকে শারিরিক ভাবে নির্যাতন করে হত্যা করেছে। বুধবার রাত সাড়ে ৯টার সময় এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ছাগলছিড়া গ্রামের মৃত হাসু মোল্লার মেয়ে লাভলি বেগমের সাথে প্রায় ৭ বছর পূর্বে রাজৈর উপজেলার টেকেরহাট আবাসিক এলাকার মজিবর সরদারের ছেলে সৌদি প্রবাসি আজাদ সরদারের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীর বাড়ির লোকজনের সাথে পারিবারিক কলহ চলে আসছিল গৃহবধূ লাভলির। এরই জের ধরে বুধবার রাত সাড়ে ৯টার সময় গৃহবধূ লাভলি বেগম সৌদি প্রবাসী স্বামী আজাদের সাথে মোবাইলে কথাকাটাটির এক পর্যায় ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করার চেষ্টা করে। পরে বাড়ির লোকজন টের পেয়ে গৃহবধূ লাভলী বেগমকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১১টার দিকে সে মারা যায় ।
গৃহবধূ লাভলি বেগমের ভাই রাসেল মোরøা জানায়, আমার বোনকে ওর শ^শুর বাড়ির লোকজন শারিরিক ভাবে নির্যাতন করে হত্যা করেছে। আমি এর সঠিক বিচার চাই।
গৃহবধূর শ^শুর মজিবর সরদার তাদের বিরুদ্ধে হত্যার অভিযোগ অস্বীকার করে জানান, সৌদি প্রবাসি আমার ছেলে আজাদের সাথে মোবাইলে কথাকাটাকাটির পর গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করার চেষ্টার খবর পেয়ে আমি বউকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
রাজৈর থানার ওসি শেখ সাদী জানান, এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানার পর পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন