ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রৌমারীতে আপন চাচার বিরুদ্ধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৭:১৯ পিএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় আপন চাচার বিরুদ্ধে ৫ম শ্রেণিতে পড়ুয়া ভাতিজিকে ধর্ষণের অভিযাগ উঠেছে।
অভিযাগ সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর দুপুরের দিকে উপজেলার বন্দবের ইউনিয়নের বাঞ্চারচর ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ভাতিজিকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে চাচা সফিয়াল হক (৩৫)। পরে মেয়ের আত্মচিৎকারে স্বজনরা মেয়েটিকে উদ্ধার করলেও ধর্ষক পালিয়ে যায়। বিষয়টি স্থানীয় মাতাব্বরগণ আপোষ মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। বৃহস্পতিবার (১০ সপ্টম্বর) ধর্ষিতার বাবা বাদি হয়ে রৌমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ভিকটিম ওই ছাত্রীর মা অভিযোগ করে বলেন, এক মাস আগে সফিয়াল আমার মেয়েকে তার চাচির কথা বলে বাড়িতে ডেকে নিয়ে বাড়ির গেট বন্ধ করে দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ কথা প্রকাশ না করার জন্য মেয়েকে প্রাণনাশের হুমকি দেয়। পাশাপাশি মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় সফিয়াল। এ সুযোগে আমার মেয়েকে গত ২ সেপ্টেম্বর দুপুরের দিকে বাড়িতে একা পেয়ে ভয়ভীতি ও লোভলালসা দেখিয়ে আবার ধর্ষণ করে। বিষয়টি সরাসরি আমি ও আমার ছেলে বাড়িতে এসে হাতেনাতে ধরার চেষ্টা করলে সফিয়াল পালিয়ে যায়।
ধর্ষিতার বাবা বলেন, আমরা গরীব মানুষ ধর্ষণের বিষয়টি থানায় মামলা করতে চাইলে ধর্ষণকারী ও গ্রামের মাতাব্বরগণ মামলা না করার হুমকি-ধামকি দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে এবং মামলা দায়ের করতে নিষেধ করেন। গ্রামে কোন বিচার না পেয়ে ব্র্যাকের সহযোগিতায় মেয়েকে সাথে নিয়ে রৌমারী থানায় মামলা করেছি।
রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ায় হাসান ইনাম বলেন, ধর্ষণের বিষয়ে থানায় অভিযোগ হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ১০ সেপ্টেম্বর, ২০২০, ৮:৪২ পিএম says : 0
Only Islam is the answer.. O'Muslim wake up and Establish Islam in our Beloved Country.. In Jahaliat time Uncle didn't rape his nice. Now in Bangladesh Father is raping his daughter.. I't happening because we became barbarian-- we have turn away from our Beloved Creator Allah [SWT].. no body is safe in this country...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন