ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মহানগর

বিএসএমএমইউ’র বহির্বিভাগের সেবাপ্রাপ্তির অ্যাপয়েন্টমেন্ট মিলবে অনলাইনে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫৪ পিএম

এখন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বহির্বিভাগের সেবাপ্রাপ্তি নিশ্চিত করতে অনলাইনের মাধ্যমে অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া বহির্বিভাগের চিকিৎসাসেবা সহজতর করার লক্ষ্যে এবং করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি হ্রাস করতে সরাসরি টিকেট কেটে এ কার্যক্রমের উদ্বোধন করেন। একন থেকে সরাসরি টিকেট কেটে সিরিয়াল নেয়ার পাশাপাশি অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতির মাধ্যমে সিরিয়াল গ্রহণ করা যাবে। অনলাইনে সিরিয়াল নেয়ার জন্য নির্ধারিত দিনের একদিন পূর্বে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িনংসসঁ.বফঁ.নফ থেকে সিরিয়াল গ্রহণ করতে হবে। অনলাইন অ্যাপয়েন্টমেন্ট এর মাধ্যমে সিরিয়াল প্রাপ্ত রোগীরা অগ্রাধিকার পাবেন।

এদিকে বিশ্ববিদ্যালয়ের আইটি সেলের প্রযুক্তিগত সহায়তায় তৈরিকৃত কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ট্রায়েজ ক্লিনিকের (বহির্বিভাগ) অনলাইন অ্যাপয়েন্টমেন্ট পদ্ধতিরও শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানটি ভার্চুয়াল প্লাটফর্ম জুম-এ সম্পন্ন করা হয়।

অনুষ্ঠান দু’টিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া, প্রো-ভিসি প্রফেসর ডা. মুহাম্মদ রফিকুল আলম, প্রফেসর ডা. মো. জাহিদ হোসেন, কোষাধ্যক্ষ প্রপেসর ডা. মোহাম্মদ আতিকুর রহমান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. জুলফিকার আহমেদ আমিন, পরিচালক আইটিসেল (দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ডা. মো. সায়েদুর রহমান, কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমদ, সহকারী পরিলক লে. কর্নেল মো. আব্দুল ওহাব প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন