ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

বসুন্ধরার ৩ বিদেশি ফুটবলার ঢাকায়!

এএফসি কাপ বাতিল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ৮:০৭ পিএম

এএফসি কাপ বাতিল ঘোষণা হওয়ার দিনই ঢাকায় পা রাখলেন বসুন্ধরা কিংসের ব্রাজিল-আর্জেন্টিনার ৩ ফুটবলার। বৃহস্পতিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এশিয়ান দেশগুলোর সঙ্গে ভিডিও কনফারেন্সে এএফসি কাপ বাতিলের নীতিগত সিদ্ধান্ত নেয় এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। নিজেদের ঘরোয়া মৌসুম বাতিল হওয়ায় এই টুর্নামেন্টের দিকেই তাকিয়ে ছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের কর্তারা। এএফসি কাপে ভালো কিছু করার লক্ষ্যে ব্রাজিলের দুই ও আর্জেন্টিনার একজন ফুটবলারকে দলে ভিড়িয়েছিলেন তারা। কিন্তু টুর্নামেন্টই বাতিল ঘোষণা করা হলো। কাল এই তিন ফুটবলার যখন ঢাকায় পা রাখলেন তখনি জানা গেল এ মৌসুমের এএফসি কাপ বাতিল করে দিয়েছে এশিয়ান ফুটবল কনফেডারেশন।

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে স্থগিত হলেও আগামী মাসে ফের মাঠে গড়ানোর কথা ছিল এএফসি কাপের খেলা। ২৩ অক্টোবর ‘ই’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মালদ্বীপে স্বাগতিক ক্লাব মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশনের বিপক্ষে ম্যাচ ছিল বসুন্ধরা কিংসের। কিন্তু এএফসি কাপের ড্র যখন স্থগিত হয়ে যায়, তখনি শঙ্কা জেগেছিল টুর্নামেন্ট নিয়ে। অবশেষে সেই শঙ্কাই সত্য প্রমাণীত হলো। করোনাভাইরাসের দাপটেই বাতিল হলো এবারের এএফসি কাপ। অথচ টুর্নামেন্টকে সামনে রেখে প্রস্তুতি ক্যাম্প শুরু করেছিল বসুন্ধরা। গত মাসে ঢাকায় এসে স্থ’ানীয় ফুটবলারদের নিয়ে অনুশীলন শুরু করেন বসুন্ধরার স্প্যানিশ কোচ অস্কার ব্রুজন। আর বৃহস্পতিবারসকাল সাড়ে ৯ টায় কাতার এয়ারওয়েজের একটি বিমানে চড়ে ঢাকায় এসেছেন কিংসের তিন বিদেশি যথাক্রমে- আর্জেন্টাইন হার্নান বার্কোস, ব্রাজিলিয়ান জোনাথন দা সিলভেইরা ফার্নান্দেজ ও ২৫ বছর বয়সী উইঙ্গার আজেভেদো দা সিলভা রবিনহো। শনিবার এই তিন বিদেশির করোনা পরীক্ষা করানো হবে। কোভিড-১৯ পরীক্ষার ফলের ওপরই নির্ভর করছিল তাদের ক্যাম্পে যোগ দেয়া। তবে বৈশি^ক মহামারির কারণে এএফসি কাপের এবারের আসর বাতিল হওয়ায় এখন ঘরোয়া নতুন মৌসুমের জন্য প্রস্তুতি শুরু করতে চায় বসুন্ধরা কিংস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
All Bangladeshi foolish ১০ সেপ্টেম্বর, ২০২০, ১০:২৫ পিএম says : 0
This program is only to raising a speeach , then Bangladeshi people will think Brazilians good. Ban Brazilians from Bangladesh otherwise Bangladesh finish.
Total Reply(0)
All Bangladeshi foolish ১০ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৪ পিএম says : 0
Brazil is our most enemy of Bangladesh, foolish Bangladesh doesn't know yet. Brazil is working under UN to end Bangladeshi nation. Don't turn American, European to Bangladesh.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন