ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

রিজভীর স্বাক্ষর জাল করে বিএনপির উপদেষ্টা প্রচার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৬ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষর জাল করে দলের চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে প্রচার করছেন ফয়েজ আহমেদ লিটন নামে এক ব্যক্তি। নিজেকে নতুন এই পদে মনোনয়ন দেয়ার ভূয়া (স্বাক্ষর জাল করা) চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার করছেন ওই ব্যক্তি। ফয়েজ আহমেদ লিটনকে প্রতারক উল্লেখ করে এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন রুহুল কবির রিজভী

গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আমার স্বাক্ষর জাল করে জনৈক আলহাজ¦ ফয়েজ আহমেদ লিটন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছে বলে একটি মিথ্যা, বানোয়াট ও সম্পূর্ণরুপে জালিয়াতমূলক পত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে। প্রকৃতপক্ষে আলহাজ¦ ফয়েজ আহমেদ লিটন একজন প্রতারক। সে আমার স্বাক্ষর জাল করে সামাজিক যোগাযোগ মাধ্যমে চিঠিটি প্রকাশ করেছে-এ বিষয়ে বিভ্রান্ত না হতে সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানাচ্ছি। যায় যারমধ্যে ১৮২টির উত্তর দেওয়া হয়।

দেশে করোনাভাইরাসের বিস্তার শুরু হওয়ার পর এটি তৃতীয় অধিবেশন। গত বাজেট অধিবেশনের মতো এবারও অধিবেশনে যোগ দিতে সংসদ সদস্যদের করোনাভাইরাস পরীক্ষা করিয়ে নেওয়া হয়। তাদেরকে সামাজিক দূরত্ব মেনে অধিবেশন কক্ষে বসানো হয়। অধিবেশনে এমপিদের উপস্থিতি ৮০-৯০ জনের মধ্যে সীমাবদ্ধ রাখা হয়। সংসদে গণমাধ্যমকর্মীদের প্রবেশ ছিল বন্ধ। সংসদ অধিবেশন চলাকালে দায়িত্বরত সব কর্মকর্তা-কর্মচারীরও করোনাভাইরাস পরীক্ষা করা হয়।

সংবিধানের বিধান মতে সংসদের দুটি অধিবেশনের মধ্যে ৬০ দিনের বেশি বিরতি থাকার সুযোগ নেই। যে কারণে এই অধিবেশন ডাকতে হয়। প্রেসিডেন্ট আবদুল হামিদ গত ১৯ অগাস্ট নবম অধিবেশন আহবান করেন। সংসদের বিগত অষ্টম অধিবেশন গত ৯ জুলাই শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন