শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অস্ত্র মামলায় সাহেদের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম

রাজধানীর উত্তরা পশ্চিম থানায় করা অস্ত্র আইনের মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শুরু হয়েছে। গতকাল মামলার বাদী গোয়েন্দা পুলিশ পরিদর্শক এস এম গাফফারুল আলম সাক্ষী দিলে তার জবানবন্দি রেকর্ড করেন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েস। 

পরে আসামি পক্ষের আইনজীবীরা সাক্ষীকে জেরা করেন। এছাড়া অবশিষ্ট জেরা ও অপর সাক্ষীদের সাক্ষ্য গ্রহণের জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত। এর আগে সাহেদ করিমকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। একই আদালত গত ২৭ আগস্ট তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। আর গত ৩০ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা সাহেদ করিমকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে।
উল্লেখ্য, গত ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে সাহেদকে গ্রেফতার করা হয়। পরদিন করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্টসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় সাহেদের ১০ দিনের রিমান্ডে পাঠায় আদালত। রিমান্ড চলাকালীন সাহেদ করিমকে নিয়ে ১৮ জুলাই রাতে উত্তরায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। পরে উত্তরা পশ্চিম থানায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন