শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নারী মাদক ব্যবসায়ীকে পুলিশে দেয়ায় র‌্যাবের সোর্স খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২০, ১১:১২ পিএম

রাজধানীর শেরে বাংলা নগরে পরিকল্পনা কমিশনের সামনে র‌্যাবের সোর্স কাশেম ওরফে কাইশ্যা খুনে জড়িত অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- জাহাঙ্গীর হোসেন ওরফে রাতুল, মাসুদ, রেজাউল ও রুবেল। পুলিশ বলছে, মাদক ব্যবসায়ী নারীকে পুলিশে ধরিয়ে দেয়ার খেসারত দিতে হলো প্রাণ দিয়ে। প্রতিশোধ নিতেই ওই নারীর প্রেমিক তিন সহযোগীকে নিয়ে খুন করে র‌্যাব এর সোর্স কাশেমকে। হত্যায় জড়িত চারজনকে গ্রেফতার পর পুলিশ বলছে, তালিকাভুক্ত ওই নারীর বিরুদ্ধে রয়েছে চারটি মাদক মামলা।

গত ৬ সেপ্টেম্বর রাত ১টা ১২ মিনিটে আগারগাঁও পরিকল্পনা কমিশনের সামনে রাস্তায় কাশেমকে ধাওয়া করা হয়। পরে চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত করে তাকে হত্যা করা হয়। পরদিন রাজধানীর শেরে বাংলা নগর থানায় মামলা করেন কাশেমের স্ত্রী। পরে ঢাকা ও ঢাকার বাইরে অভিযান চালিয়ে হত্যায় জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।
পুলিশ জানায়, গত ১লা সেপ্টেম্বর মাদক মামলায় গ্রেফতার হন নূরজাহান বেগম নামের এক নারী। কিন্তু তার কথিত প্রেমিক জাহাঙ্গীরের ধারণা ছিলো সোর্স কাশেমই নূরজাহানকে পুলিশে ধরিয়ে দিয়েছে। প্রতিশোধ নিতে তিন সহযোগীকে নিয়ে পরিকল্পনা করে কাশেমকে মেরে ফেলার। হত্যাকারীরা কাশেমের পূর্ব পরিচিত থাকায় তার চলাচলের রাস্তা জানতো তারা।
ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি মোহাম্মদ হারুন-অর-রশীদ বলেন, সিসিটিভি ছিলো বলে তাদেরকে ফাকার আশপাশ থেকে ও প্রধান আসামিকে পটুয়াখালী থেকে গ্রেফতার করতে পেরেছি। যে মহিলাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে তার সঙ্গে এই চারজনের অনৈতিক সম্পর্ক ছিলো। যার কারণে কাশেমকে শিক্ষা দিতে গিয়ে তারা এলোপাতাড়ি স্ট্যাব করেছে। তিনি বলেন, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী নূরজাহানের ছেলের নামেও রয়েছে মাদকের মামলা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন