ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

ওজিলের স্বপ্নের একাদশে নেই মেসি-নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৫ এএম

ফুটবল, ক্রিকেট কিংবা অন্য খেলা নিয়ে অনেকেই নিজের স্বপ্নের একাদশ তৈরি করেন। এবার সে তালিকায় নাম লেখালেন রিয়াল মাদ্রিদের সাবেক এবং বর্তমানে আর্সেলোনার ফুটবলার মেসুত ওজিল। নিজের পছন্দের ফুটবলার নিয়ে স্বপ্নের একাদশ সাজিয়েছেন তিনি। যেখানে জায়গা পাননি লিওনেল মেসি ও নেইমার।
ভক্তদের সাথে প্রশ্নোত্তর পর্বে নিজের স্বপ্নের একাদশ প্রকাশ করেন তিনি। যেখানে সবচেয়ে বেশি ৮ জন জায়গা পেয়েছেন তার সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের। জার্মানির জাতীয় দল থেকে জায়গা পেয়েছেন কেবল দু’জন এবং বর্তমানে তার সাথে আর্সেনালে খেলেন এমন খেলোয়াড় জায়গা পেয়েছেন মাত্র একজন।
ওজিলের স্বপ্নের একাদশে গোলরক্ষকের দায়িত্বে রাখা হয়েছে ইকার ক্যাসিয়াস। ডিফেন্ডার হিসেবে আছেন জেরোম বোয়াটেং, ফিলিপ লাম, সার্জিও রামোস ও মার্সেলো। মিডফিল্ডারে খেলবেন কাজোরলা ও জাভি আলোনসো। আর আক্রমণ ভাগে রয়েছেন রিয়ালের সাবেক ত্রয়ী অ্যানহেল ডি মারিয়া, কাকা ও ক্রিস্টিয়ানো রোনালদো। একেবারে ফলস নাইনে আছেন করিম বেনজেমা।
ওজিলের স্বপ্নের একাদশে রিয়াল মাদ্রিদের ৮ ফুটবলার জায়গা পেলেও জায়গা হয়নি বার্সেলোনার ফুটবল তারকা লিওনেল মেসি ও পিএসজির ফুটবলার নেইমারের। রিয়ালের ৮ জায়গা পাওয়ার বড়সড় একটা কারণও আছে। স্প্যানিশ ক্লাবগুলোর মাঝে সবচেয়ে চিরপ্রতিদ্ব›দ্বী দুই দল হলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। আর রিয়ালে ২০১০-১৩ পর্যন্ত খেলেছেন তিনি। যে কারণেই হয়তো জায়গা হয়নি বার্সেলোনার মেসি ও মেসির সাবেক সতীর্থ নেইমারের।
ওজিলের স্বপ্নের একাদশ : ইকার ক্যাসিয়াস (গোলরক্ষক), জেরোম বোয়াটেং, ফিলিপ লাম, সার্জিও রামোস, মার্সেলো, কাজোরলা, জাভি আলোনসো, অ্যানহেল ডি মারিয়া, কাকা, ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন