ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মহানগর

রাজধানীতে বেপরোয়া বাসের ধাক্কায় আহত সাংবাদিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ৫:৩১ এএম

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা। মোটরসাইকেলে করে যাওয়ার সময় পেছন থেকে একটি যাত্রীবাহী বেপরোয়া বাস তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর খিলক্ষেত থানা এলাকার লা মেরিডিয়ান হোটেলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই যাত্রীবাহী বাসটি জব্দ করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী পথচারীরা জানান, খিলক্ষেত লা মেরিডিয়ানের সামনের এলাকায় উত্তরা থেকে বনানীগামী সড়ক হয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন সাংবাদিক ইকরাম। এ সময় পেছন থেকে দ্রুতগতির একটি বাস ইকরামের মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এরপর পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

ইকরামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সেলিম জানান, পেছন থেকে তুরাগ পরিবহনের বাসটির ধাক্কায় মোটরসাইকেলটি বাসের সামনের চাকায় নিচে চাপা পড়ে যায়। আর সাংবাদিক ইকরাম বাইক থেকে ছিটকে পাশে পড়ে যান। পরে তাকে বাসের সামনের অংশের নিচ থেকে একরকম টেনে বের করেন। বাসটি আর সামান্য একটু সামনে এগুলেই তিনি চাকার নিচে চাপা পড়তেন।

ঢামেক হাসপাতাল জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দিন জানান, ইকরাম গুরুতর আহত হয়েছেন। তার বুকের ডান পাশের আটটা হাড় ভেঙে গেছে। এর ফলে ভেতরে রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিকভাবে অস্ত্রোপচার করে রক্ত বের হওয়ার জন্য নল বসিয়ে দেওয়া হয়েছে। আপাতত ইকরামকে রক্ত দেওয়া হবে, প্রয়োজনে পরে আরও রক্ত দেওয়া হবে। পর্যায়ক্রমে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হবে।

খিলক্ষেত থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, মোটরসাইকেলটিকে ধাক্কা দেওয়া যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পলাতক রয়েছেন। সম্ভবত এটি তুরাগ পরিবহনের একটি বাস। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে। জড়িত চালকের সন্ধানে পুলিশ কাজ করছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন