বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আয়ুষ্মানের মুকুটে নতুন পালক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১০:১২ এএম

শিশু নির্যাতন রুখতে ও তাদের সুরক্ষা দিতে ভারতের সেলিব্রিটি অ্যাডভোকেট হিসেবে বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকে নিয়োগ দিলো ইউনিসেফ। আন্তর্জাতিক এই সংস্থাটির তরফে তারকা ফুটবলার ডেভিড ব্যাকহামের সঙ্গে মিলে নির্যাতনের বিরুদ্ধে প্রচার চালাবেন 'আর্টিকেল' ১৫ খ্যাত এই অভিনেতা।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন আয়ুষ্মান খুরানা। যেখানে ইউনিসেফের প্রতিনিধি ড. ইয়াসমিন আলী হক বলেন, 'আয়ুষ্মানকে সেলেব্রিটি অ্যাডভোকেট হিসেবে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। তিনি এমন একজন অভিনেতা যিনি তাঁর অভিনয় জীবনে প্রতিটি ভূমিকাকে চ্যালেঞ্জের সঙ্গে গ্রহণ করেছেন। এখন ভারতের প্রতিটি শিশুর নিরাপদ ও উজ্জ্বল ভবিষ্যত নিশ্চিত করতে তিনি আমাদের সঙ্গে মিলে আরও বেশ কিছু চ্যালেঞ্জ গ্রহণ করবেন।'

বিষয়টি সম্পর্কে আয়ুষ্মান খুরানা জানিয়েছেন, প্রতিটি শিশুরই ভালোভাবে জীবন শুরু করার অধিকার রয়েছে। আমার সন্তান বাড়িতে সুরক্ষা এবং নিরাপত্তার সঙ্গে খেলতে পারছে। কিন্তু এমন অনেক শিশু আছে যারা কখনোই নিরাপদ শৈশব কাটাতে পারে না। দেশের অনেক শিশুই বাড়িতে এবং বাড়ির বাইরে হিংসার পরিবেশে গড়ে ওঠে। যেটা কখনোই কাম্য নয়। শিশুরা যাতে হিংসা মুক্ত পরিবেশ পায় সেই কাজই করবে ইউনিসেফ।

এদিকে শিশু নির্যাতন রুখতে অনেকদিন ধরেই ইউনিসেফের সেলিব্রিটি অ্যাডভোকেট হিসেবে কাজ করছেন ব্রিটিশ তারকা ফুটবলার ডেভিড ব্যাকহাম। শিশুদের অধিকার আদায়ে বিভিন্ন সময়ে নানা প্রচারণায় অংশ নিতে দেখা গিয়েছে তাকে। এবার শিশু নির্যাতন রুখতে গোটা ভারতজুড়ে প্রচার চালাবেন আয়ুষ্মান খুরানা।

প্রসঙ্গত, পরিচালক অভিষেক কাপুরের আগামী সিনেমায় অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা। নাম ঠিক না হওয়া এই সিনেমাতে তার সঙ্গে জুটি বাঁধছেন বানী কাপুর। এতে একজন অ্যাথলেটের ভূমিকায় দেখা যাবে তাকে। ইতোমধ্যে চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে কাজ শুরু করেছেন এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন