শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানুষের দোরগোড়ায় পুলিশিং ব্যবস্থা পৌঁছে দিতে হবে -পুলিশ কমিশনার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১:১৯ পিএম

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নবনিযুক্ত কমিশনার আবু কালাম সিদ্দিক শনিবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে আয়োজিত রাজশাহীতে কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় বলেছেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। পুলিশের সদস্যদের বলেছি, পুলিশে খারাপ লোকের কোনো দরকার নেই। মাদকাসক্ত, দুর্নীতিবাজ-কারোর স্থান নেই পুলিশে। এসব যদি করতে হয় তাহলে পুলিশ বাহিনীতে থাকার দরকার নেই। এমনকি পুলিশের কোনো সদস্যদের বিরুদ্ধে যদি কোনো ব্যক্তিকে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ পাওয়া যায় তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। এসময় আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পুলিশ কমিশনার বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশকে ঢেলে সাজাতে চাই। সার্ভিস ওরিয়েন্টেড পুলিশ বাহিনী চাই। যাতে মানুষের দোরগোড়ায় পুলিশিং ব্যবস্থা পৌঁছে দিতে পারি। যাতে রাজশাহীর মানুষ নির্বিঘেœ ও নিশ্চিন্তে চলাফেরা করতে পারেন। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মহোদয় এ বিষয়ে আমাদের সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।
রাজশাহীর আইনশৃঙ্খলা নিরাপদ ও নির্বিঘœ রাখতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চেয়ে পুলিশ কমিশনার বলেন, আপনারা জাতির কর্ণধার। আপনাদের সহযোগিতাই একটি সুন্দর ও নিরাপদ সমাজ তৈরিতে ভূমিকা রাখবে। আপনারা বস্তুনিষ্ট তথ্য দিয়ে সহযোগিতা করবেন।
এসময় সাংবাদিকরা রাজনৈতিক ক্ষমতা ব্যবহার করে যুগের পর যুগ মেট্রোপলিটন পুলিশে থাকা, মাদক দিয়ে নিরাপরাধ ব্যক্তিকে ফাঁসানো, সাইবার ক্রাইম ইউনিট সচল করা, মাদক ব্যবসা বন্ধে কমিশনারকে নানা ধরনের পরামর্শ দেন। কমিশনার সেইসব বিষয়ে কার্যকর পদক্ষেপ নিতে কাজ করবেন বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন