বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সাদেক বাচ্চুর করোনা পজিটিভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ৩:০০ পিএম

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চুর করোনা পজিটিভ এসেছে। শ্বাসকষ্ট বেড়ে যাওয়াতে ভেল্টিনেশন সাপোর্টে রাখা হয়েছে তাকে। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেতার মেয়ে মেহজাবীন।

এ প্রসঙ্গে মেহজাবীন জানিয়েছেন, 'হ্যাঁ, বাবার কোভিড টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। গত কয়েকদিন ধরে তার শ্বাসকষ্ট ক্রমশই বেড়ে চলেছে। তাই বাবাকে ঢাকা মেডিকেলের ভেল্টিনেশনের মাধ্যমে কৃত্রিম উপায়ে অক্সিজেন নিতে হচ্ছে। এসময় বাবা সাদেক বাচ্চুর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মেহজাবীন।

এর আগে গেল ৬ সেপ্টেম্বর তীব্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন সাদেক বাচ্চু। সেখানে ভর্তি হওয়ার পরপরই তার করোনার নমুনা সংগ্রহ করা হয়। অবশেষে শুক্রবার (১১ সেপ্টেম্বর) সেই রিপোর্ট হাতে পেলে জানা যায়, কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেতা।

দীর্ঘ পাঁচ দশকের ক্যারিয়ারে অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাদেক বাচ্চু। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘জীবন নদীর তীরে’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘এক জবান’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘বধূবরণ’, ‘ময়দান’, ‘আমার প্রাণের স্বামী’, ‘আনন্দ অশ্রু’, ‘প্রিয়জন’, ‘সুজন সখি’ অন্যতম।

প্রসঙ্গত, নায়ক আলমগীরের পরিচালনায় নির্মিত 'এক সিনেমার গল্প'তে অভিনয়ের সুবাদে ২০১৮ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তোলেন সাদেক বাচ্চু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন