ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

করোনায় মারা গেলেন আরেক পুলিশ সদস্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫৫ পিএম

করোনায় এবার জীবন উৎসর্গ করলেন বাংলাদেশ পুলিশের আরেক সম্মুখযোদ্ধা অতিরিক্ত পুলিশ সুপার (চুক্তিভিত্তিক) মো. আজিজুর রহমান চৌধুরী। তিনি বাংলা‌দেশ পু‌লি‌শের

স্পেশাল ব্রাঞ্চের পলিটিক্যাল শাখায় কর্মরত ছিলেন।

করোনা আক্রান্ত হয়ে তিনি রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর সোয়া বারটায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি 'সিক্রেট ডকুমেন্টস অব ইন‌টে‌লি‌জেন্স ব্রাঞ্চ অন ফাদার অব দি নেশন' বইটি তৈরির সাথে যুক্ত ছিলেন। এক গর্বিত পুলিশ সদস্য।

তিনি ১৯৮২ সালের ১ জানুয়ারি বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। স্পেশাল ব্রাঞ্চে যোগদান করেন ২০০২ সালের ২৭ আগস্ট। তিনি ২০১৯ সালের ৩০ এপ্রিল স্বেচ্ছায় চাকরি থেকে অবসর গ্রহণ করেন। সিক্রেট ডকুমেন্ট প্রণয়নের কাজে বিশেষ পারদর্শীতার কারণে সরকার তাকে চুক্তিভিত্তিক নিয়োগ করে।

আজিজ ১৯৫৯ সালের ১ মে মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার নন্দনগর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন