শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মুকসুদপুর ও তিতাসে ৪ লাশ উদ্ধার

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

গোপালগঞ্জের মুকসুদপুরে হাত-পা বাঁধা লাশ ও কুমিল্লার তিতাসে পৃথক ২ স্থান থেকে ৩টি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার জানান, গোপালগঞ্জে হাতা-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত (৫০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল শনিবার দুপুরে উপজেলার দক্ষিণ জলিরপাড় গ্রামের একটি ধান ক্ষেতের আইল থেকে ওই লাশটি উদ্ধার করে পুলিশ।
মুকসুদপুর উপজেলার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবুল বাশার জানান, স্থানীয়রা দক্ষিণ জলিরপাড় গ্রামের একটি ধান ক্ষেতের আইলে অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ওই ব্যক্তিকে হত্যার পর লাশ দক্ষিণ জলিরপাড় গ্রামে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
তিতাস (কুমিল্লা) উপজেলা সবাদদাতা জানান, কুমিল্লার তিতাস উপজেলায় পৃথক দুটি স্থান থেকে ৩টি লাশ উদ্ধার করেছে পুলিশ ও এলাকাবাসী। গতকাল উপজেলার রসুলপুর এলাকায় গোমতি নদী ও গাজীপুর গ্রামের ইসমাহিল মিয়ার বাড়িতে এ লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নারান্দিয়া ইউনিয়ন রসুলপুর গ্রামের মহসিন মিয়ার মেয়ে মনিজা (৭) ও একই গ্রামের হোসেন মিয়ার মেয়ে ফাতেমা (৬) তারা সম্পর্কে আপন চাচাতো বোন হয়। গত শুক্রবার দুপুরে দাদীর সাথে গোমতী নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায় তারা। স্থানীয়রা খোঁজাখুজি করে ব্যর্থ হয়ে ৯৯৯ ফোন করলে চাঁদপুর থেকে একদল ডুবরি এসেও তাদের কোনো সন্ধান মিলাতে পারেনি। অবশেষে গতকাল সকালে ওই স্থানেই তাদের লাশ দেখতে পায় এলাকাবসী।
অপরদিকে উপজেলার বলরামপুর ইউনিয়ন গাজীপুর গ্রামের ইসমাহিল মিয়ার ছেলে মো. ইব্রাহিম (২২) পারিবারিক কলহের জের ধরে গত শুক্রবার দিবাগত গভীর রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে তিতাস থানার এসআই শফিকুল ইসলাম তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন