মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বাউফলে যুবকের চোখ উৎপাটন প্রধান আসামি গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

পূর্ব শত্রুতার জের ধরে মিন্টু মৃধা (৪০) নামে এক যুবকের খুঁচিয়ে ডান চোখ উপড়ে ফেলা হয়েছে। কুপিয়ে ডান পা হাঁটুর নিচ থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলেছে হামলাকারীরা। ধারালো অস্ত্রের আঘাতে মুখের বাঁ-দিকের চোয়াল দুই ভাগ হয়ে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে কোপের চিহ্ন রয়েছে মিন্টুর।
স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ মিজান, সোহেল ও সাহিনের নেতৃত্বে একদল দুর্বৃত্ত এ ঘটনা ঘটায়। গত শুক্রবার দুপুরে পটুয়াখালীর বাউফল উপজেলার দ্বিপাশা সেতুর কাছে লিটন মোল্লার চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। গুরতর আহত মিন্টুকে প্রথমে স্থানীয় লোকজন উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বরিশাল হাসপাতাল থেকে ঢাকা মেডিক্যাল কলেজে প্রেরণ করা হয়েছে। আহত মিন্টু গোসিংগা গ্রামের আব্দুল করিমের ছেলে।
বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, এ ঘটনায় আহত মিন্টুর স্ত্রী রাজিয়া বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ ৪-৫ অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে হত্যা মামলা করেছেন। এদিকে গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে প্রধান আসামি সোহেলকে ঢাকার লালকুঠি এলাকা থেকে বাউফল থানা পুলিশ গ্রেফতার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন