বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শারীরিক অবস্থার অবনতি সাদেক বাচ্চুর, লাইফ সাপোর্টে রয়েছেন অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১০:৪৭ এএম

করোনায় আক্রান্ত ঢালিউডের জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চুর শারীরিক অবস্থার অবনতি হওয়াতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে সাদেক বাচ্চুর অবস্থা আশঙ্কাজনক হলে মহাখালীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। এর আগে গত ৬ সেপ্টেম্বর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই অভিনেতা।

বিষয়টি সম্পর্কে সাদেক বাচ্চুর চিকিৎসকরা জানান, এই অভিনেতার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তার হৃদযন্ত্রের ৮০ শতাংশ কাজ করছে না। আর সেকারণেই তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।

গেল ৬ সেপ্টেম্বর তীব্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি হয়েছিলেন সাদেক বাচ্চু। সেখানে সপ্তাহ খানেক চিকিৎসা নিলেও ক্রমশই শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। তাই গতকাল (১২ সেপ্টেম্বর) রাতে দ্রুতই মহাখালীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। সেখানে লাইফ সাপোর্টে রয়েছেন তিনি।

উল্লেখ্য, ১৯৮৫ সালে ‘রামের সুমতি’ সিনেমা দিয়ে ঢালিউড যাত্রা শুরু করেন সাদেক বাচ্চু। চলচ্চিত্রে খলঅভিনেতা হিসেবে সাফল্য পেলেও তার ক্যারিয়ারের শুরুটা হয়েছিলো নায়ক হিসেবে। ‘সুখের সন্ধানে’ চলচ্চিত্রে প্রথম খল চরিত্রে অভিনয় করেন তিনি। ২০১৮ সালে 'একটি সিনেমার গল্প'তে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এই অভিনেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন