ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আমার সারাজীবনের সাথী, তোমার কাছে কৃতজ্ঞ থাকবো: প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ২:৫৭ পিএম

বলিউডের অন্যতম চর্চিত দম্পতি জুটি প্রিয়াঙ্কা চোপড়া ও পপ গায়ক নিক জোনাস। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পরে গাঁটছাড়াও বেঁধেছেন অনাড়ম্বর আয়োজনে। লকডাউনের দিনে স্বামী নিকের সঙ্গে বেশ খোশ মেজাজেই দিন কাটাচ্ছেন অভিনেত্রী। তাদের কাটানো একান্ত মুহুর্তের নানা ছবি ও ভিডিও ভক্তদের মাঝে শেয়ার করে নিতেও ভোলেননা পিগি চপস।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইটে স্বামী নিকের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে দেখা যাচ্ছে, একটি গাড়ির মধ্যে নিকের কাঁধে মাথা রেখে ও তার হাত ধরেছেন অভিনেত্রী। নিক-প্রিয়াঙ্কা দম্পতির এমন ছবি প্রকাশ্যে আসতেই তা মুহুর্তেই অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

ওই ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, 'আমার সারাজীবনের সাথী, তোমার কাছে কৃতজ্ঞ থাকবো।' দেশি গার্লের এমন ক্যাপশনের ছবিতে নানা মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন তার শুভাকাঙ্ক্ষী ও অনুরাগীরা। উর্বাশী রাউটেলা, হিমেশ ও সেলিনা সহ অনেকেই প্রিয়াঙ্কার ছবিতে মন্তব্য করেছেন।

এদিকে গেল জুলাইয়ে প্রিয়াঙ্কার সঙ্গে মাল্টিমিলিয়ন ডলারের চুক্তি করেছে অ্যামাজন প্রাইম। সম্প্রতি সেই চুক্তির প্রথম প্রজেক্টের আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। জানা গেছে, অ্যাকশন ঘরানোর সিরিজ 'সিটাডেল'-এর মূখ্য ভূমিকায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে একজন গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে নিক পত্নীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন