ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

লেবাননে আটক হলো ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের দুই কর্মকর্তা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৬:০২ পিএম

লেবাননে আটক হয়েছে ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের দুই কর্মকর্তা।আলিওয়া পত্রিকার খবরে বলা হয়েছে, অন্তত দুই জন মোসাদ কর্মকর্তাকে আটক করেছে ফ্রিডম মুভমেন্ট নামে একটি গ্রুপ। -মিডিল ইস্ট মনিটর, আলিওয়া

দি ইন্টেল স্কাই টুইটার এ্যাকাউন্টে ওই দুই মোসাদ কর্মকর্তার ছবি পোস্ট করে ফ্রিডম মুভমেন্টের পক্ষ থেকে বলা হয় ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে এজন্যে চড়া মূল্য দিতে হবে। ভিডিও ক্লিপে দেখা যায়, মাঝ বয়সী এক ব্যক্তি যিনি নিজেকে ডেভিড বেন রোজি ও ইসরায়েলি গুপ্তচর বলে পরিচয় দেন। দ্বিতীয় ব্যক্তির কোনো পরিচয় দেয়া হয়নি। এবং তৃতীয় ব্যক্তির কোনো ছবি না দিয়ে কয়েকটি প্রশ্ন বোধক চিহ্ন দিয়ে বলা হয় ওই ব্যক্তিকেও আটক করেছে গ্রুপটি। ভিডিও ক্লিপের শেষে নেতানিয়াহুর ছবি দিয়ে আরবি ও হিব্রু ভাষায় ‘ইউ উইল পে’ ক্যাপশন জুড়ে দেয়া হয়।

এদিকে ফিলিস্তিনের টপ সিক্রেট ফেসবুক পেজ থেকে এক ঘোষণায় বলা হয়েছে, ইসরায়েলি গোয়েন্দা সংস্থার কর্মকর্তাদের গ্রেফতার করা হয়, যখন তারা সীমান্ত অতিক্রম করে লেবাননে অভিযান চালাতে এসেছিল। এ বিবৃতিতে বলা হয় আটক ডেভিড বেন রোজি একজন ইসরায়েলি পেট্রোকেমিক্যাল বিজ্ঞানী। এ ঘটনায় ইসরায়েলের পক্ষ থেকে কোনো বক্তব্য দেয়া হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ কাজী শাকিল আহম্মেদ ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৮:০১ পিএম says : 0
শুধু লেবাননে নয় গোটা মুসলিম দেশের শত্রু ইহুদিবাদী ইসরাইলের গোয়েন্ডা এজেন্ট মোসাদ সক্রীয়।তারা গোপনে মুসলিম দেশগুলোর ক্ষতি করার জন্য গুরুত্বপূর্ণ তথ্যের পাশাপাশি দুর্বল দিকগুলো খুজে বের করার চেষ্টা চালায়।তাই মুসলিম দেশগুলোর উচিত অতি তাড়াতাড়ি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন