বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে ধানক্ষেতে থেকে অটোভ্যান চালক কিশোরের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:৫১ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের বটতলা গ্রামের পাশ্ববর্তী টকোরগাড়ী নামক স্থান থেকে দিলবর(১৬) নামে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে বৈরাগীহাট তদন্ত কেন্দ্র’র পুলিশ। রোববার সকালে এলাকাবাসী ধান খেতে লাশ দেখতে পেয়ে বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পুৃলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
জানাগেছে, লাশ উদ্ধার হওয়া কিশোর শাখাহার ইউনিয়নের পিয়ারাপুর গ্রামের মোঃ আলাল উদ্দীন প্রামানিকের পুত্র মোঃ দিলবর প্রামানিক(১৬)। গত শনিবার বিকাল ৫টার দিকে দিলবর ভাড়ায় চালিত ব্যাটারী অটোভ্যান নিয়ে বেড় হয়। অনেক রাত পর্যন্ত সে বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। ভোর বেলা এলাকাবাসীর মাধ্যমে জানতে পারে বটতলা এলাকায় এক কিশোরের লাশ ধানক্ষেতে পাওয়া গেছে। সংবাদ পেয়ে তার মা দোলেনা বেগম এসে তাদের সন্তান কিশোর দিলবরকে সনাক্ত করে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অটোভ্যান ছিনতাই করার উদ্দেশ্যে দিলবর কে হত্যা করা হয়েছে। মৃত দিলবরের গলায় গামছা পেঁচানো অবস্থায় পাওয়া যায় এবং একটি জুতা রাস্তার অন্যপাশে পাওয়া যায়।

বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত অফিসার ইন্সপেক্টর মিলন চ্যাটার্জী ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন