ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

আক্রান্ত সিমিওনেকে ছাড়াই অনুশীলন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ ও আর্জেন্টিনার সাবেক ফুটবলার দিয়েগো সিমিওনে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ ক্লাবটি। গতপরশু রাতে দেওয়া ওই বিবৃতিতে বলা হয়েছে, ৫০ বছর বয়সী সিমিওনের শরীরে রোগের কোনো লক্ষণ নেই। তিনি শারীরিকভাবে সুস্থ আছেন এবং নিজ বাড়িতে আইসোলেশনে থাকছেন।

স্প্যানিশ লা লিগার ২০২০-২১ মৌসুমকে সামনে রেখে গেল সোমবার দলকে নিয়ে অনুশীলনে ফিরেছেন সিমিওনে। স্বাস্থ্য সুরক্ষার খাতিরে গেল বৃহস্পতিবার অ্যাটলেটিকোর ম‚ল স্কোয়াডের সকল খেলোয়াড় এবং কোচিং ও সাপোর্ট স্টাফদের করোনাভাইরাস পরীক্ষা করানো হয়। পরদিন এক জনের ফল পজিটিভ আসে। তাই সেদিনই আরেক দফা কোভিড-১৯ পরীক্ষা করানো হয় বাকি সবার। এরপর কেবল সিমিওনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতির প্রমাণ মিলেছে।

অ্যাটলেটিকোর কারও করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা এটাই প্রথম নয়। চলতি মাসের শুরুতে পজিটিভ হন স্ট্রাইকার দিয়েগো কস্তা ও রাইট-ব্যাক সান্তিয়াগো আরিয়াস। তারা এখনও সুস্থ হয়ে ওঠেননি। তাইতো সেগোভিয়ায় প্রাক-মৌসুমের অনুশীলন ক্যাম্প সংক্ষিপ্ত করে দেয় ক্লাব কর্তৃপক্ষ। এবার সেমিওনে ছাড়া আর কারো পজিটিভ আসেনি। তাকে ছাড়াই চলছে অনুশীলন। আগামীকাল আরও একবার দলটির ম‚ল দলের খেলোয়াড়দের পরীক্ষা করানো হতে পারে।

ইতোমধ্যে লা লিগার নতুন মৌসুম শুরু হয়ে গেলেও দুই সপ্তাহের বাড়তি বিশ্রাম পাচ্ছে তারা। কারণ গেলবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে জায়গা করে নেওয়ায় তাদের মৌসুম শেষ হয়েছিল দেরিতে। দেরিতে লা লিগায় যোগ দেওয়ার অনুমতি দিয়েছে কর্তৃপক্ষ। আগামী ২৭ সেপ্টেম্বর ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানোতে গ্রানাদার বিপক্ষে খেলতে নামবে অ্যাটলেটিকো। তার আগে সিমিওনে করোনামুক্ত না হলে ডাগআউটে নিয়মিত কোচ ছাড়াই লিগ শুরু করতে হবে স্পেনের অন্যতম সেরা দলটিকে। তবে সিমেওনে থাকতে পারবেন না আগামীকাল রাতে কাদিসের বিপক্ষে প্রীতি ম্যাচে। সেই ম্যাচে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ নেলসন ভিভাস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন