শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরার মান্দার তলা গ্রামে ছাত্রলীগ নেতার বাড়িসহ ৮ টি বাড়ি ভাংচুর লুটপাট

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১০:১৬ পিএম

মাগুরায় ওয়াপদা মোড়ে যাত্রী ছাউনি নির্মান নিয়ে মতবিরোধকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের সহ সভাপতির বাড়িসহ অন্তত নয়টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। রোববার সকাল ১০টার দিকে শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের মান্দারতলা গ্রামে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগীদের অভিযোগ, রাজনৈতিক বিরোধের সূত্রে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়নুর রশিদ মুহিতের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে। ইউপি চেয়ারম্যান অবশ্য দাবি করেছেন, রাজনৈতিক নেতাদের নামে কটূক্তি করায় সমর্থকেরা ক্ষিপ্ত হয়ে এ হামলা চালিয়েছেন।


ভাঙচুরে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, সকাল সাড়ে নয়টার দিকে কয়েক শ লোকজন জড়ো হয়ে তাঁদের বাড়িতে হামলা চালায়। এ সময় জেলা ছাত্রলীগের সহসভাপতি গোলাম সরোয়ার, নাকোল ইউপি যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমীন শেখ, একই ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক এনামুল হকের বাড়িসহ অন্তত আটটি বাড়ি ও একটি ক্লাবঘর ভাঙচুর করা হয়। ভাঙচুরের পাশাপাশি প্রতিটি বাড়ি থেকে নগদ অর্থ, স্বর্ণালংকার, ল্যাপটপসহ কয়েক লাখ টাকার সম্পদ লুট করা হয় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন