শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে সংঘর্ষে আহত ১০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতায় জয়-পরাজয়কে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত রোববার সন্ধ্যায় উপজেলার ভোলাব ইউনিয়নের গুতুলিয়া স্বর্ণখালী বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের অন্তত দশজন আহত হয়েছেন। 

প্রতক্ষ্যদর্শীরা জানান, প্রতিবছরের ন্যায় গত রোববার বিকেলে ভোলাব ইউনিয়নের গুতুলিয়া বিলে নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন করেন গুতুলিয়া, পুবেরগাঁও, দিঘুলিয়া, বান্টি, মাটিহাড়ি, করাটিয়া, পাঁচরুখীসহ কয়েকটি গ্রামের লোকজন। নৌকা বাইচ প্রতিযোগিতা দেখতে কয়েক হাজার মানুষ সেখানে ভিড় জমায়। প্রতিযোগিতায় আশপাশের কয়েকটি এলাকা থেকে আসা প্রায় ৩০টি দল অংশগ্রহণ করে।
প্রতিযোগিতায় এগিয়ে যাওয়া নিয়ে দিঘুলিয়া গ্রামের সুরুজ মিয়ার পক্ষের সঙ্গে গুতুলিয়া গ্রামের মতি মিয়ার পক্ষের লোকজনের বাক-বিতন্ডা হয়। প্রতিযোগিতা চলাকালীন সময় একপক্ষ অপরপক্ষকে উদ্দেশ্য করে গালিগালাজ দিতে থাকে। পরে প্রতিযোগিতা শেষে সন্ধ্যার দিকে দু’পক্ষের মাঝে পুনরায় বাক-বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন লাঠিসোটা ও বাঁশ দিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় একপক্ষ অপরপক্ষকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন।
সংঘর্ষের ঘটনায় দু’পক্ষের সুরুজ মিয়া, আমজাদ, হেমায়েত, আলামিন, সোহেল, সবুজ, মতি মিয়া ও সুমনসহ অন্তত দশ জন আহত হয়েছে বলে জানা যায়। খবর পেয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করছেন। এ ব্যাপারে দু’পক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তারা একে অপরকে দোষারোপ করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন