মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরের গারো পাহাড়ে পিকনিকের ভটভটি উল্টে আহত ২৫

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৫ এএম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের গজনী অবকাশ কেন্দ্রে বেড়াতে আসা ভটভটি গাড়ি উল্টে অন্তত ২৫ জন আহত হয়েছে। আহতদের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শেরপুর জেলা সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইগাতী উপজেলার সীমান্ত সড়কের গুরুচরণ দুধনই এলাকায় ১৪ সেপ্টেম্বর সোমবার রাতে ঘটনাটি ঘটে ।

স্থানীয়রা জানান, কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রমনা মিস্ত্রিপাড়া গ্রামের একদল যুবক সোমবার দুপুরে শ্যালোচালিত ভটভটিযোগে গজনী অবকাশ কেন্দ্রে ভ্রমনে আসে। বিকাল বাড়ি বাড়ি ফেরার পথে প্রথমে তাদের ভটভটি গাড়ীটি নষ্ট হয়ে যায়। পরে রাত অবদি গাড়িটি ঠিক করে বাড়ী ফেরার পথে সীমান্ত সড়কের গুরু চরন দুধনই এলাকায় ভটভটিটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গেলে অন্ততপক্ষে ২৫ জন আহত হয়।
ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ আহিদ ইকবাল খোকন বলেন, গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও একজনকে শেরপুর সদর হাসপাতাল প্রেরন করা হয়েছে। বাকিরা ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়িটি দুর্ঘটনা কবলিত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন