বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লুটেরা ও দুর্নীতিবাজ সরকার দেশ পরিচালনা করছে ,ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেন, দেশ পরিচালনা করছে লুটেরা ও দুর্নীতিবাজ সরকার। তিতাস গ্যাসের দুর্নীতিকে আশ্রয় দিতেই নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে হতাহত ক্ষতিগ্রস্ত পরিবারকে ৫ লক্ষ টাকা দিতে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করার সুযোগ দিয়েছে সরকার। তিনি বলেন, নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত পরিবারকে ৫০ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দিতে হবে। তিতাসের দুর্নীতিবাজরা যেন কোনক্রমেই রেহাই না পায়। দুর্নীতিবাজরা দেশ ও জাতির শত্রু। এরা দেশের সম্পদ লুটেপুটে খাচ্ছে। তিনি সুষ্ঠু তদন্ত করে দোষীদের কঠোর শাস্তির দাবি জানান।
ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় প্রতিনিধি দল সোমবার বিকেলে নারায়ণগঞ্জের তল্লা বাইতুস সালাহ জামে মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত পরিবারের সাথে সাক্ষাত এবং নিহত ও আহত পরিবারের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন করে পরিবারের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেয়ার সময়ে প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী এসব কথা বলেন। নেতৃবৃন্দ নিহত ও আহতদের পরিবারের লোকদের প্রতি গভীর শোক প্রকাশ, সহানুভূতি জ্ঞাপন এবং সান্তনা প্রদান করেন। তারা আহতদের চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ খবর নেন। এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসেন জাফরী, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি মানসুর আহমদ সাকীসহ জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।
পরে বিকেলে তল্লা বড় মসজিদ ও ঈদগাহ মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখা এক দোয়া মাহফিলের আয়োজন করে। জেলা সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জেহাদীর সভাপতিত্বে এবং সুলতান মাহমুদের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ নারায়ণগঞ্জ মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ নূল হোসাইন, জেলা সেক্রেটারী মাওলানা শাহআলম কাঁচপুরি। নেতৃবৃন্দ নিহতদের শহীদ হিসেবে কবুল করার জন্য, আহতদের দ্রুত সুস্থতা ও তাদের পরিবার পরিজনদের ধৈর্য ধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং স্থানীয় লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করা হয়। এসময়ে নিহত ও আহতদের পরিবার কান্নায় ভেঙ্গে পড়েন। দোয়া পূর্ব আলোচনায় মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, দুর্নীতিবাজদের বিরুদ্ধে সোচ্চার হয়ে দেশপ্রেমিক ঈমানদার সরকার প্রতিষ্ঠায় কাজ করতে হবে। তিনি বলেন, মহামারি করোনার মধ্যেও ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষতিগ্রস্তদের মাঝে সহযোগিতার হাত নিয়ে ময়দানে ছিল, করোনায় মৃতবরণকারীদের লাশ দাফন, কৃষকদের ধান কেটে ঘরে পৌঁছে দেয়া, বন্যায় ক্ষতিগ্রস্তসহ যে কোন দুর্যোগে ইসলামী আন্দোলনও সহযোগি সংগঠনগুলো মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন