শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কোটালীপাড়ায় ছাত্রলীগের সংবাদ সম্মেলন

মিথ্যা মামলার আভযোগ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগ। গতকাল সকালে উপজেলা আ.লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।
তিনি বলেন, ৭১-এর মহান মুক্তিযুদ্ধে রতাল গ্রামের বাসিন্দা কাদের আলী মিয়া একজন রাজাকার এবং তার সন্তান সওকত আলী বর্তমান সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব পদে দায়িত্ব পালন করছেন বলে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে গত ২৭ আগস্ট ছাত্রলীগ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেয়। সেখানে ছাত্র ও বিভিন্ন পেশার মানুষ তাদের নিজ আইডি থেকে এই পোস্ট করেন। একই পোস্ট কোটালীপাড়া ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ শেয়ার ও কপি করে ফেসবুকে পোস্ট দেন। এ ঘটনার পর গত ২৮ আগস্ট তারা ফেসবুকে একটি পাল্টা পোস্ট দেন এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সওকত আলী বাদী হয়ে গত ১ সেপ্টেম্বর ঢাকার সাইবার ট্রাইবুনালে পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩ জন নেতাকর্মীকে আসামি করে একটি মামলা দায়ের করেন। গত ১১ সেপ্টেম্বর কাদের আলী মিয়ার ছেলে প্রকৌশলী আলী আজগর ছাত্রলীগের পোস্টের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে ছাত্রলীগকে হেয় প্রতিপন্ন করেন। তিনি আরও বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা ও সংবাদ সম্মেলন করে গোটা ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট করায় ছাত্রলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলার বাদী ও সংবাদ সম্মেলনকারিদের বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ফজলুর রহমান দিপু, সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ হাজরা, পৌর ছাত্রলীগ সভাপতি চৌধুরি সেলীম আহম্মেদ ছোটন, সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাজ্জাদ সুমন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন