শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শ্রীপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুরে গত সোমবার মধ্যরাতে পুলিশ টেংরা গ্রাম থেকে স্কুলছাত্র সাদিকুল ইসলাম শিবলুর লাশ উদ্ধার করেছে। নিহত শিবলু টেংরা গ্রামের রমজান আলীর ছেলে এবং আলহাজ নওয়াব আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্র।
নিহতের বড় ভাই শফিকুল ইসলাম সবুজ জানায়, তার পরিবার অতিদরিদ্র। শিবলু স্কুলে পড়ার ফাঁকে ফাঁকে অন্যের বাড়িতে দিন মজুরি করে লেখাপড়ার খরচ যোগাত। করোনার কারণে দীর্ঘ সময় স্কুল বন্ধ থাকায় শিবলু পার্শ্ববর্তী রওশন আরা বেগমের বাড়িতে কাজ করত। সোমবার সকালে সে ওই বাড়িতে কাজে যায়। দুপুরে বাড়িতে খাবার খেতে আসেনি।

নিহতের মাতা কুলসুম রওশন আরার বাড়িতে গিয়ে পুত্রের খোঁজ নিলে রওশন আরা জানায়, শিবলু চলে গেছে। শিবলু বাড়িতে না ফেরায় সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। রাত সাড়ে ৭টার দিকে খবর পেয়ে গিয়ে দেখে রওশন আরার বাড়ির দক্ষিণ পাশে শিবলুর লাশ পড়ে আছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বড় ভাই শফিকুল ইসলাম সবুজ বাদী হয়ে গতকাল দুপুরে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেন।

রওশন আরা জানান, সে তার বাবার পরিবর্তে কাজ করতে এসেছিল, তাকে চলে যেতে বললে সে চলে যায়। পরে জানতে পারি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিবলু মারা গেছে। শ্রীপুর থানার এসআই মহসিন জানান, রাত সোয়া ১২টার দিকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন