বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে তালাবদ্ধ বাসা থেকে গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম


রাজধানীর হাজারীবাগের বসিলা এলাকার একটি তালাবদ্ধ বাসা থেকে গলায় আঘাত ও পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি গলিত ছিল বলে জানায় পুলিশ। গতকাল দুপুরে বসিলা হাইস্কুলের পাশের একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে রাত পৌনে ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ পরিচয় জানাতে পারেনি।

হাজারীবাগ থানার ওসি সাজিদুর রহমান সাজিদ জানান, বসিলা হাইস্কুলের পাশের একটি বাসার দরজা ভেঙে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। দরজা বাইরে থেকে তালাবদ্ধ। তবে ঘরের ভেতর প্রবেশ করে দেখা যায়, ওই ব্যক্তির পা খাটের সঙ্গে বাঁধা, তার মুখে বালিশ চাপা দেওয়া। পরে লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো জানান, নিহত ওই ব্যক্তি গত এক মাস আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে একটি বাসার নিচতলায় সাবলেট ভাড়া নেন। তাদের সাথে কলেজ পড়–য়া একটি ছেলে ছিল। গতকাল সকালে প্রতিবেশীরা জানালা দিয়ে খাটের উপরে লাশ দেখে পুলিশে খবর দেন। ওসি বলেন, ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এদিকে, গতকাল সকালে কামরাঙ্গীরচরে একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এ কে এম মাহবুবুল হক (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃতের ছেলে ইভানুল হক জানান, কামরাঙ্গীরচরের আশরাফাবাদ বাসার বাসার তৃতীয় তলায় সকালে বাবা পানি গরম করার মেশিনের (গিজার) বিদ্যুতের লাইন মেরামত করতে যান। সেখানে তারের লিকেজ থেকে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, গ্রামের বাড়ি কুমিল্লার জেলার লাঙলকোর্ট উপজেলার উত্তর হরিপুরে। বর্তমানে কাঙ্গীরচরের আশরাফাবাদ ২০১/এ নম্বর বাসায় পরিবারে থাকতেন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, লাশগুলো ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন