ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

২ কোটি টাকা ক্ষতিপূরণ চাইলেন কঙ্গনা রানাউত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:২৮ এএম

সম্প্রতি অবৈধ নির্মাণের অভিযোগ এনে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের পালি হিলসের অফিস ভেঙে গুড়িয়ে দিয়েছে বৃহন্মুম্বাই মিউনিসপ্যাল কর্পোরেশন (বিএমসি)। তবে অভিনেত্রী যে অফিস ভাঙার ক্ষতিপূরণ দাবি করবেন, সেকথা ক'দিন আগেই শোনা গিয়েছিলো। মঙ্গলবার সেই গুজবে সিলমোহর বসালেন খোদ কঙ্গনা। এদিন বিএমসির কাছে ক্ষতিপূরণস্বরূপ ২ কোটি চেয়ে মুম্বাই আদালতে পিটিশন জমা দিয়েছেন ''মনিকর্ণিকা' খ্যাত এই চিত্রতারকা।

জানা গিয়েছে, মুম্বাই প্রশাসনের বিরুদ্ধে ব্যক্তিগত সম্পত্তি নষ্টের অভিযোগ এনে ২ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মুম্বাই হাইকোর্টের দারস্থ হয়েছেন কঙ্গনা রানাউত। নায়িকার অভিযোগ, পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার মুম্বাইয়ের পালি হিলসের অফিসের ৪০ শতাংশ ভেঙে দিয়েছে বিএমসি। অনেক মূল্যবান আসবাবপত্র ও শিল্পকর্ম নষ্ট করে দেওয়া হয়েছে বলে আদালতে জমা দেওয়া পিটিশনে উল্লেখ করেছেন এই অভিনেত্রী।

এর আগে মুম্বাই হাইকোর্টে কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী জানান, পালি হিলসের অফিস ভাঙা রুখতে দ্রুতই আবেদন করেছিলেন কঙ্গনা। এবার তিনি সেই আবেদন সংশোধন করতে চান। তাই এবার ২৯ পাতার পিটিশনের বদলে ৯২ পাতার পিটিশন উচ্চ আদালতে জমা দিয়েছেন অভিনেত্রীর আইনজীবী।

তাতে অভিযোগ করা হয়েছে, বিএমসির তরফে গত ৯ সেপ্টেম্বর সকাল সাড়ে দশটায় অফিস ভাঙার নোটিশ ঝোলানো হয়েছিল। তার আগেই পুলিশ ও পৌরসভা কর্মীরা বুলডোজার নিয়ে সেখানে অপেক্ষা করছিলেন। অর্থাৎ পূর্ব পরিকল্পনা অনুযায়ী এমনটা করা হয়েছে বলে অভিযোগ কঙ্গনার। কেননা এদিন ১০টা ১৯ মিনিটে অভিনেত্রী যে টুইটটি করেছিলেন, তাতে স্পষ্ট দেখা যাচ্ছিলো যে বিএমসির কর্মীরা বুলডোজার নিয়ে অফিস ভাঙতে প্রস্তুত ছিলেন।

এই সঙ্কটকালীন মূহুর্তে ভাঙা অফিস মেরামত করতে পারবেন না জানিয়ে কঙ্গনা বলেন, করোনাকালে অন্যসবার মতো আমিও আর্থিক সঙ্কটে রয়েছি। তাই অফিস মেরামত করার মতো অর্থ আমার কাছে নেই। তিনি এও বলেন, 'ভাঙা অফিস এরকমই থাকবে। মেরামত করব না। চিহ্ন স্বরূপ এই ধ্বংসস্তুপ রেখে দিব।' আর এবার তো অফিস পুননির্মাণের জন্য বিএমসির কাছে কোটি টাকা আদায় করতে মরিয়া কঙ্গনা রানাউত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mannan ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:২০ পিএম says : 0
no coments
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন