ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় যুবকে কুপিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:৩৯ পিএম

বন্ধুদের সঙ্গে বসে আড্ডা দেওয়ার সময় হঠাৎ করে কয়েকজন সন্ত্রাসী তাদের উপর হামলা চালায়। এতে ঘটনাস্থলের এক যুবকের মৃত্যু হয়। আরেকজনের অবস্থা আশঙ্কাজনক। তাকের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, গাজীপুরের টঙ্গীতে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যুবক। ফকির মার্কেট আলেরটেক এলাকায় মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মিলন (৩০) কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি টঙ্গীর মিরাশপাড়া এলাকার পারমিতা ফ্যাশন ওয়াসিং কারখানায় চাকরি করতেন। আহতরা হলেন- প্রিন্স (২২) ও টিটু (২৫)।

টঙ্গী থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, আলেরটেক এলাকার মিঠু খন্দকারের অফিসের সামনে আড্ডা দিচ্ছিলেন মিলন, প্রিন্স ও টিটুসহ কয়েকজন। হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত মুখে মাস্ক পরে মিলন ও তার সহযোগীদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে প্রিন্সের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসকের বরাতে ওসি জানান।

তিনি জানান, হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন