ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে নির্মাণ শ্রমিক ৫মতলা থেকে পড়ে নিহত!

রাজাপুর (ঝালকাঠি) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে সদরে নির্মাণাধীন একটি ভবনের ছাদ থেকে পড়ে মো. শহিদুল ইসলাম (৩৫) নামে এক শ্রমিকের করুণ মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলা সদরের টিএন্ডটি সড়কে এ দূর্ঘটনাটি ঘটেছে। নিহত শহিদুল ফরিদপুর সদর উপজেলার গোয়ালেরটিলা গ্রামের মো. সাহেব আলীর ছেলে। স্থানীয় বাসিন্দারা জানায়,টিঅ্যান্ডটি সড়কের নির্মাণাধীন একটি ভবনে দীর্ঘদিন ধরে কাজ করছে নিহত শহিদুল। বর্তমানে ভবনটির পাঁচতলার নির্মাণ কাজ চলছে। আজ বেলা ১১.২০টার দিকে ভবনের চারতলা ছাদ থেকে পড়ে গিয়ে গুরুত্বর আহত হয় শহিদুল। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শনে দেখা যায় চার তলার উপরে একটি পাঁচফুট উচ্চতার অস্থায়ী টেবিলের উপরে একটি চলমান ভাইব্রেটর মেসিন (স্যালো মেশিন) রেখে তার পাশে দাড়িয়ে কলামের ঢালাইর কাজ করছিলেন নিহত ওই শ্রমিক। চালু মেশিনের পিস্টানে ঘুর্নায়মান চাকায় পরনে থাকা প্যান্ট পেচিয়ে ছিটকে৫ তলা থেকে মাটিতে পড়েন যায় শহিদুল। খবর শুনে রাজাপুর - কাঠালিয়া সিনিযর সহকারী সার্কেল অফিসার মোঃ সাকাওয়াত হোসেন ঘটনাস্হল পরিদর্শন করেন। রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের আত্মীয় স্বজনদের দেখা যায়নি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন,কিছুক্ষন আগে হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন