শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চৌদ্দগ্রামে স্বামী হত্যার দায়ে স্ত্রী গ্রেফতার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে স্বামী হত্যার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুফিয়া আক্তার প্রিয়াকে (৩৬) গ্রেফতার করে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার আলকরা ইউনিয়নের বান্দেরঝলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে ওই ইউনিয়নের বাকগ্রামের মৃত আবদুল সাত্তারের মেয়ে এবং ধোপাখিলা গ্রামের মৃত ইউসুফ ভূইয়ার ছেলে ইকবাল হোসেনের স্ত্রী। 

পুলিশ জানায়, ওসি আবদুল্লাহ আল মাহফুজের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (অপারেশন) ত্রিনাথ সাহার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বান্দেরঝলা বোনের বাড়ি থেকে সুফিয়াকে গ্রেফতার করা হয়।
জানা যায়, ২০০৮ সালে চট্টগ্রাম মহানগরের বন্দর এলাকায় স্ত্রী সুফিয়াকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করেন ইকবাল। সেখানে অনৈতিক কাজে জড়িয়ে পড়ে স্ত্রী সুফিয়া। বিষয়টি ইকবাল হোসেনের নজরে এলে সুফিয়াকে ওই কাজ থেকে ফিরিয়ে আনার চেষ্টা করে। কিন্তু এতে ক্ষিপ্ত হয়ে ভাইকে নিয়ে স্বামী ইকবাল হোসেনকে হত্যা করে সুফিয়া।
এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে চট্টগ্রামের বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালত সুফিয়াকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। আদালতের রায়ের পর থেকে সুফিয়া পলাতক ছিলেন। গতকাল তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে চৌদ্দগ্রাম থানার সহকারী উপ-পরিদর্শক সুমন দাস জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন