ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে স্বামীর হাতে স্ত্রী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর ভাটারা ঢালীবাড়ী বালুরমাঠ এলাকায় মনিরা (২৭) নামে এক গৃহবধূকে হত্যা করে স্বামী দিলীপ মারগ নামের এক পাষন্ড স্বামী। পরে তিনি নিজেই আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানিয়েছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ভাটারা ঢালীবাড়ী বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মনিরা ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার বালিগাঁও গ্রামের মৃত এডিওয়াট ডং এর মেয়ে। তিনি বর্তমানে ভাটারার ঢালীবাড়ী বালুর মাঠ এলাকায় স্বামী ও এক ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন।

ভাটারা থানার এসআই হাসান পারভেজ জানান, মঙ্গলবার রাতে ঢালীবাড়ী এলাকায় স্ত্রীকে হত্যা পর স্বামী ধারালো অস্ত্র দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন; এমন খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে রাত আড়াইটার দিকে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এছাড়া তার স্বামী দিলীপ মারগকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো জানান, দিলীপ পেশায় অটোরিকশা চালক। তাদের ১০ মাসের একটি সন্তান রয়েছে। প্রায়ই পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হতো। গত রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী দিলীপ স্ত্রীকে ভারী কিছু দিয়ে মাথা ও কপালসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান মনিরা। এর পরপরই দিলীপ ধারালো অস্ত্র দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। দিলীপকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হলে ঘটনার আরও বিস্তারিত জানা যাবে। ভাটারা থানার ওসি মো. মোক্তারুজ্জামান জানান, এ ঘটনায় নিহত মনিরার বোন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় চিকিৎসাধীন দিলীপকে গ্রেফতার দেখানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন