শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অস্ত্র মামলায় নির্দোষ দাবি সাহেদের

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

অস্ত্র মামলায় নিজেকে নির্দোষ দাবি করেছেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ। গতকাল বুধবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে আত্মপক্ষ শুনানিতে নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন তিনি। এসময় সাহেদের বিরুদ্ধে আনা অভিযোগ এবং ১১ জনের দেয়া সাক্ষীদের সাক্ষ্য পড়ে শোনান বিচারক। এরপর তার কাছে জানতে চান, তিনি দোষী না নির্দোষ। এসময় সাহেদ বলেন, আমি নির্দোষ।

সাফাই সাক্ষী দেবেন কি না জানতে চাইলে, তিনি সাফাই সাক্ষী দিবেন না বলে আদালতকে জানান। এরপর বৃহস্পতিবার যুক্তিতর্ক উপস্থাপনের দিন ধার্য করেন আদালত। গত ১৫ সেপ্টেম্বর মামলাটির সাক্ষ্য গ্রহণ শেষ হয়। মামলাটিতে ১৪ জন সাক্ষীর মধ্যে ১১জনের সাক্ষ্যগ্রহণ শেষ করেছেন আদালত। এর আগে, গত ২৭ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজের বিচারক এ মামলার চার্জ গঠনের আদেশ দেন। গত ৩০ জুলাই আদালতে চার্জশিট জমা দেয় ডিবি পুলিশের পরিদর্শক মো. শায়রুল। এরপর গত ১৩ আগস্ট ঢাকার চিফ ম্যাট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামলাটি বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

উল্লেখ্য, গত ৬ জুলাই রাজধানীর উত্তরায় রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। অভিযানের শেষে গত ৭ জুলাই হাসপাতালের উত্তরা ও মিরপুরের শাখা দুটি সিলগালা করে সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা করেন র‌্যাব। পরে ১৫ জুলাই ভোররাতে অবৈধ অস্ত্রসহ সাহেদকে সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন