শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পিছিয়ে গেল ঐশ্বরিয়ার সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৯ এএম

নভেল করোনার ঝুঁকি এড়াতে দীর্ঘদিন বন্ধ ছিলো সিনেমার শুটিং। তবে স্বাস্থ্যবিধি মেনে ধীরে ধীরে সচল হতে শুরু করেছে সিনেমাপাড়া। এরই মধ্যে শুটিংয়ে ফিরেছেন অনেকেই। কিন্তু স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনায় এখনই শুটিংয়ে ফিরতে নারাজ বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। ফলে পিছিয়ে গেল তার আগামী সিনেমার শুটিং।

বলিউড নির্মাতা প্রদীপ সরকারের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে 'নটী বিনোদিনী'র বায়োপিক। এটি মূলত আঠারো শতকের জনপ্রিয় থিয়েটার কর্মী বিনোদিনী দাসীর জীবন নির্ভর সিনেমা। আর এতে নাম ভূমিকায় অভিনয় করবেন ঐশ্বরিয়া রায়। তিনি ছাড়াও এই সিনেমায় অন্যান্য চরিত্রে কারা থাকছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

তবে বর্তমান সঙ্কটের কারণে এখনই শুটিংয়ে যেতে চাইছেন না পরিচালক প্রদীপ দাস। তিনি বলেন, আগামী বছরের মার্চ মাসে শুটিং শুরুর ইচ্ছা রয়েছে তার। তবে সবকিছুই নির্ভর করছে কোভিড পরিস্থিতির উপর। আগামী বছর করোনার ভ্যাকসিন বেরিয়ে যাবে, তখন তিনি স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারবেন।

এদিকে অভিনয়শিল্পীদের অনলাইনে সিনেমার চিত্রনাট্য পড়ে শোনাচ্ছেন প্রদীপ সরকার। তার মতে, এই পদ্ধতিতে ঠিকভাবে কাজ করা সম্ভব হচ্ছে না। তাই সিনেমার শিল্পীদের সঙ্গে মুখোমুখি সাক্ষাৎ না করেই এই মূহুর্তে কাজ শুরু করতে চাইছেন না বর্ষীয়ান এই নির্মাতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন