ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মাদক কাণ্ডে জড়িত রাকুল, আদালতের দ্বারস্থ অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৬ পিএম

মাদক কাণ্ডে জড়িত রয়েছেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং। গেল কয়েকদিন ধরে বি টাউনের বাতাসে এমন গুঞ্জনই রটে গিয়েছে। তবে নিজের নামে মিথ্যা অভিযোগ ছড়ানোর বিরুদ্ধে দিল্লির উচ্চ আদালতের দ্বারস্থ হলেন এই চিত্রতারকা।

সুশান্ত মামলায় মাদকের তদন্তে নেমে রিয়া চক্রবর্তী সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শোনা যাচ্ছে, এনসিবির জেরার মুখে সারা আলী খান, রাকুল প্রীত সিং ও নির্মাতা মুকেশ ছাবরার নাম প্রকাশ্যে এনেছেন রিয়া। তারা নাকি নিয়মিত মাদক সেবন করতেন।

মূলত এমন খবর প্রকাশ্যে আসার পর থেকেই হেনস্থার শিকার হন রাকুল প্রীত সিং। তাই দিল্লির হাইকোর্টের দারস্থ হয়ে একটি অভিযোগ করলেন অভিনেত্রী। রাকুলের কথায়, শুটিং সেটে হাজির হয়ে তিনি জানতে পারেন সারা এবং তার নামে ভুয়া খবর ছড়ানো হচ্ছে। তাদের নামে মাদক সেবনের মতো অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ড্রাগ গ্যাংয়ের সঙ্গেও তার যোগাযোগ রয়েছে বলে নানা মহলে কথা হচ্ছে।

মিডিয়ার প্রতি ক্ষোভ ঝেড়ে ওই অভিযোগে তিনি আরও বলেন, আমার ব্যক্তিগত ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়া সহ সর্বত্রে ছড়িয়ে দেওয়া হচ্ছে। তাতে করে আমার সম্মানহানি হচ্ছে। অনতিবিলম্বে মিডিয়ার এই হেনস্তা বন্ধ হোক বলে দাবি জানিয়েছেন রাকুলের আইনজীবী অমন হিঙ্গোরানি।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিচারপতি নবীন চাওলার এজলাসে রাকুলের মামলার শুনানি হয়। পরে তার আইনজীবী এ বিষয়ে কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রনালয়, প্রসার ভারতী এবং প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়ার মতামত জানতে চেয়ে নোটিশ জারি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন