ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

সালাউদ্দিন বিরোধী সমন্বয় পরিষদ প্যানেলে ১৯জন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩২ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচনে বর্তমান সভাপতি কাজী মো. সালাউদ্দিন একক প্যানেল নিয়ে ভোটযুদ্ধ নামছেন, এমন ধারণা ছিল দেশের ফুটবলপ্রেমীদের। কিন্তু না, তা আর হচ্ছে না। সালাউদ্দিন বিরোধীরা একট্টা হয়ে তার সম্মিলিত প্যানেলের বিপরীতে এবার প্যানেল করার ঘোষণা দিয়েছেন। তারা বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) আশির্বাদপুষ্ট হয়ে বাফুফে নির্বাচনে সমন্বয় পরিষদ নামে একটি প্যানেল ইতোমধ্যে চুড়ান্ত করেছেন। সিনিয়র সহ-সভাপতি প্রার্থী সাবেক তারকা ফুটবলার শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বে যে প্যানেলে আপাতত ১৯ জনের নাম রয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। ২১ পদের বিপরীতে সভাপতি ও একজন সহ-সভাপতি এখন পর্যন্ত পাননি তারা। তবে সহসাই সমন্বয় পরিষদের সভাপতি প্রার্থীর নামও প্রকাশ পাবে বলে জানান আসলাম। তিনি নিশ্চিত করেন তাদের প্যানেলে সভাপতিও থাকবেন। কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে যে দুইজন সভাপতি প্রার্থী হয়েছেন তাদের একজনকে সমন্বয় পরিষদ সভাপতি হিসেবে প্যানেলভুক্ত করবে। তবে চমক দেখানোর জন্যই ঘোষণাটা কিছুটা বিলম্বে দিবেন আসলামরা। তার আগে আগামী ২৩ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে ১৯ জনের প্যানেল ঘোষণা করবে সমন্বয় পরিষদ। জানা গেছে, নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে সমন্বয় পরিষদ নেতারা বিভিন্ন জেলা সফর শুরু করেছেন। প্যানেল প্রসঙ্গে শেখ মোহাম্মদ আসলাম বলেন, ‘আমরা সুন্দর একটা প্যানেল তৈরি করেছি। প্যানেলে আপাতত সভাপতি প্রার্থী না থাকলেও বাদল রায় অথবা শফিকুল ইসলাম মানিকের মধ্য থেকে যেকোনো একজন থাকবেন। ২৩ সেপ্টেম্বর আমরা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে নিজেদের প্যানেল ঘোষণা করবো।’

বাফুফে নির্বাচনে সহ-সভাপতি পদে মোট প্রার্থী আছেন ৮ জন। এর মধ্যে সালাউদ্দিনের প্যানেলে রয়েছেন চারজন। বাকিদের মধ্যে তাবিথ আউয়াল স্বতন্ত্রভাবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন আগেই। আর তিনজন যথাক্রমে মহিউদ্দিন আহমেদ মহি, শেখ মুহম্মদ মারুফ হাসান ও এসএম আবদুল্লাহ আল ফুয়াদ লড়বেন সমন্বয় পরিষদের প্রার্থী হিসেবে।

 

সমন্বয় পরিষদ প্যানেল

সভাপতি : (এখনও নেই)

সিনিয়র সহ-সভাপতি : শেখ মোহাম্মদ আসলাম।

 

সহ-সভাপতি : মহিউদ্দিন আহমেদ মহি, শেখ মুহম্মদ মারুফ হাসান এবং এসএম আবদুল্লাহ আল ফুয়াদ।

সদস্য : হাসানুজ্জামান খান বাবলু, ইমতিয়াজ সুলতান জনি, আরিফ হোসেন মুন, আমের খান, ফজলুর রহমান বাবুল, শাকিল মাহমুদ চৌধুরী, আব্দুল ওয়াদুদ পিন্টু, মোহাম্মদ সাব্বির হোসেন, মহিদুর রহমান মিরাজ, মনজুরুল আহসান, হাজী মো. টিপু সুলতান, সৈয়দ মুস্তাক আলী মুকুল, আ ন ম আমিনুল হক মামুন, অ্যাডভোকেট সাইফুল ইসলাম ও মিজানুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
md.rashadul islam ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩৪ পিএম says : 0
ভাল
Total Reply(0)
md.rashadul islam ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১০:৩৪ পিএম says : 0
ভাল
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন