শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় রাতের আধাঁরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২০, ৮:১৮ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় রাতের আধাঁরে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় স্থানীয় ব্যবসায়িদের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে। বুধবার রাতে পৌর শহরের সদর রোড এলাকার বিসমিল্লাহ্ টেলিকম ব্যবসা প্রতিষ্ঠানের চালের টিন কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে ১১ টি এন্ড্রয়েড মোবাইল সেট, তিনটি বাটন ফোন, ৪০ পিস মেমোরি কার্ড ও বিভিন্ন মালামাল সহ নগদ টাকা নিয়ে যায়। এছাড়া একই রাতে চোরেরা গার্মেন্টস ব্যবসায়ি মো.শহিদের পৌর শহরেরর এতিমখানাস্থ বাসার কলাপসিবল গেটের তালা ভেঙ্গে তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেল মালিক কলাপাড়া থানায় একটি জিডি করেছে।
স্থানীয়দের ভাষ্য, চোরের দল পরিকল্পিত ভাবে বিশেষ করে ব্যাবসা প্রতিষ্ঠান, চাকুরীজীবিদের বাসা বাড়ীতে কিংবা অফিসে হানা দেয়। সুযোগ বুঝে তাদের লক্ষ্য নগদ টাকা কিংবা স্বর্নালংকার, মোটর সাইকেল, এন্ড্রোয়েড মোবাইল সেটের দিকে। করোনা ভাইরাসের পাশাপাশি সংঘবদ্ধ এ চোরদের কাছে মানুষ বিপদাপন্ন হয়ে পড়েছে।
কলাপাড়া থানার ওসি মো.মোস্তাফিজুর রহমান বলেন, খবর শোনার পরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছি বলে তিনি সাংবাদিকদের জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন