শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আবারো তিন দিনের রিমান্ড

ইউএনও’র ওপর হামলা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:১৭ এএম

ওয়াহিদা, রবিউল
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও ) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় আটক মালি রবিউল ইসলামকে আবারো তিন দিনের রিমান্ডে নিয়েছেন তদন্তকারী গোয়েন্দা পুলিশ। নিশ্চিত করেছে ডিবি’র পরিদর্শক ইমাম জাফর।

এর আগে ৬ দিনের রিমান্ড শেষে গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার জন্য আদালতে আনা হয়। নিয়ে যাওয়া হয় আমলি আদালত ৭ এর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আনজুমান আরা বেগমের খাস কামরায়। এ ব্যাপারে কিছু না জানালেও নিয়ম অনুযায়ী আসামীকে ঠাÐা মাথায় চিন্তা করার জন্য সময় দেয়া হয়। দুপুর তিন টার দিকে ম্যাজিস্ট্রেট এর কাছে জবানবন্দি দেয়ার জন্য নেয়া হয়। এর আগে পুলিশের কাছে ১৬১ ধারায় হামলার কথা স্বীকার করে বলে পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য প্রেস ব্রিফিং করে জানান। তার স্বীকারোক্তি মোতাবেক একটি থেকে ব্যবহৃত হাতুড়ি ও বিভিন্ন স্থান থেকে মইসহ অন্যান্য আলামত উদ্ধার করার কথা পুলিশ জানিয়েছিল।

যদিও রবিউলের শ্বশুর পেশায় শ্যালো মিস্ত্রি আবু বকর সিদ্দিক সাংবাদিকদের জানান, তার ব্যবহৃত দুটি হাতুড়ি পুলিশ নিয়ে গেছে। রবিউলের স্ত্রী জানায়, তাকে পুলিশ নিয়ে গিয়ে জোর করে হাতুড়ি নিয়ে যাওয়ার এবং হামলা ঘটনার পর ভোরেই ফিরে আসার জবানবন্দি দিতে বলেন। তার স্ত্রী রাজি হয়নি। সন্ধা সোয়া ৭টায় ডিবি পুলিশ সরাসরি আদালত থেকে নতুনভাবে তিন দিনের রিমান্ডে নিজেদের হেফাজতে নিয়ে যান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন