ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বিপাকে নুসরাত জাহান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫০ এএম

কলকাতার অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। অভিনয় ও রাজনীতির বাইরে ব্যক্তিগত কারণে নানা সময়েই আলোচনায় উঠে আসেন। এবারও তার ব্যতিক্রম ঘটলো না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেবীর সাজে হাজির হয়ে বিপাকে পড়লেন এই অভিনেত্রী-সাংসদ।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় নুসরাত জাহান। ভক্তদের খুব কাছাকাছি আসতে প্রতিনিয়তই নিত্যনতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন তিনি। তবে নায়িকা যাই করুন না কেন, ট্রোল যেন তার নিত্যসঙ্গী। হিন্দুধর্মাবলম্বীদের মহালয়া পর্বে শুভেচ্ছা জানিয়ে ফের সমালোচিত হলেন এই চিত্রতারকা।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশকিছু ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে রঙ্গোলি ইন্ডিয়ার কাতান শাড়ি পরনে ট্র্যাডিশন্যাল প্রজাপ্রতি টায়রা ও নাকে টানা নথ পড়তে দেখা গেছে তাকে। আর হাতে ছিলো ত্রিশুল। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'আজ দেবী পক্ষের সূচনা হল। সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন'।

নুসরাতের এমন পোস্ট প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় সমালোচনার ঝড় বইছে। নায়িকার পোস্টের ঘরে আক্রমণাত্মক মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা। একজন লিখেছেন, মুসলিম হয়েও আপনার হাতে ত্রিশুল কেন? আবার কেউ লেখেন, আপনি হিন্দু নাকি মুসলিম তাই বুঝতে পারি না। অন্য আরেকজনের কথায়, দুর্গা সাজে হিন্দু মেয়েদেরই মানায়, মুসলিমদের না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১০:৪১ এএম says : 0
A muslim cannot be an actress or actor-- This sort of activities spread lewdness as Allah severely cautions us not to spread Lewdness..
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন